Logo
Logo
×

অন্যান্য

সাঈদীর মৃত্যু: সরকারদলীয় ১৩ নেতা বহিষ্কার

Icon

সিরাজগঞ্জ ও পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৩, ১০:৪৫ পিএম

সাঈদীর মৃত্যু: সরকারদলীয় ১৩ নেতা বহিষ্কার

জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর ফেসবুকে স্ট্যাটাস ও কমেন্টস করায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের আট নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাকিরুল ইসলাম লিমন ও সম্পাদক সুমন রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে বুধবার রাতে একই অভিযোগে জেলা ছাত্রলীগের ২১ নেতাকে বহিষ্কার করা হয়।

স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত নেতারা হলেন- চৌহালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উপ-শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, বেলকুচির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন ও কৃষিবিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, উল্লাপাড়ার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সম্পাদক শাহরিয়ার শিহাব ও দুর্গানগর ইউনিয়নের সম্পাদক মো. আব্দুল্লাহ, সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শাওন হাসান প্রান্ত, হাটিকুমরুল ইউনিয়নে সদস্য আব্দুস সোবহান মৃধা ও প্রাথমিক সদস্য আমিনুল ইসলাম।

এদিকে খুলনার পাইকগাছায় একই অভিযোগে ছাত্রলীগের পাঁচ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী ও সম্পাদক ফাইমিন সরদার এ ব্যাপারে বৃহস্পতিবার প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন।

বহিষ্কৃতরা হলেন- চাঁদখালী ইউনিয়ন ছাত্রলীগ সহসভাপতি মো. নাজমুল ফারাবী, লস্কর ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক মো. রেজওয়ান হোসেন, হরিঢালী ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ হোসেন রাফিন, গদাইপুর ইউনিয়নের দপ্তর সম্পাদক মো. রাকিবুল ইসলাম ও তকিয়া ৯নং ওয়ার্ডের সম্পাদক মো. সাকিব ঢালী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম