Logo
Logo
×

অন্যান্য

ঈদের আগে-পরে সাত দিন ২৪ ঘণ্টা খোলা থাকবে সিএনজি স্টেশন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৫ জুন ২০২৩, ০৬:২০ পিএম

ঈদের আগে-পরে সাত দিন ২৪ ঘণ্টা খোলা থাকবে সিএনজি স্টেশন

ফাইল ছবি

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন- ঈদের দিন, ঈদের আগে ও পরের তিন দিনসহ মোট সাত দিন আসন্ন পবিত্র ঈদুল আজহায় সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। 

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষের (বিআরটিএ) সভা কক্ষে ঈদযাত্রা নিরাপদ ও নির্বিঘ্নকরণ সংক্রান্ত সভায় মন্ত্রী এ কথা জানান।

সড়কে মোটরসাইকেলের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, মোটরসাইকেলের উপদ্রবটা বেশি। মোটরসাইকেলে বেশির ভাগ অ্যাক্সিডেন্ট হয়। বিষয়টা দেখতে হবে। সিগন্যালে যদি এক ঝাক মোটরসাইকেল দেখেন, দেখবেন হেলমেট আছে। আবার যদি এক ঝাক দেখেন হেলমেট নেই। তাহলে বুঝবেন, এরা পলিটিক্স করে।

এ সময় ঈদে সব পোশাক কারখানায় যেন একই সময়ে ছুটি না হয়, সে জন্য সমন্বয় করে ছুটি দিতে শ্রম মন্ত্রণালয় ও গার্মেন্টস মালিকদের দৃষ্টি আকর্ষণ করেন মন্ত্রী ওবায়দুল কাদের।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের সচিব আমিন উল্লাহ নুরী, ঢাকা সড়ক পরিবহণ সমিতির সভাপতি মশিউর রহমান রাঙা, ঢাকা সড়ক পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ, নিরাপদ সড়ক চাই (নিসচা) সংগঠনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, বিআরটিএ’র চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম