Logo
Logo
×

অন্যান্য

ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ জুন ২০২৩, ০৭:৪৪ পিএম

ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী সৈয়দ মো. ফয়জুল করীমের ওপর হামলাকারীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নির্বাচন কমিশন (ইসি) মঙ্গলবার বরিশালের জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাকে সরেজমিন তদন্ত করে ব্যবস্থা নিতে বলেছে।

ইসির জনসংযোগ পরিচালক শরিফুল আলম জানান, সোমবার অনুষ্ঠিত বরিশাল সিটি করপোরেশন নির্বাচন বিষয়ে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কতিপয় অনিয়মের কথা প্রচার হয়েছে। একাধিক মিডিয়ায় যে বিষয়টি উল্লেখ করা হয়েছে- তা হচ্ছে, বরিশাল সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করীমের ওপর হামলা, লাঠি নিয়ে বিক্ষোভ, বরিশাল নগরীর কাউনিয়া ব্রাঞ্চ হাফিজিয়া মাদ্রাসা ভোটকেন্দ্রে বুথে ঢুকে ভোটারকে নির্দেশনা দিয়েছেন নৌকার এজেন্ট। এ সময় প্রিজাইডিং কর্মকর্তাকে হুমকি দেওয়া হয়েছে এমন সংবাদ প্রকাশিত হয়েছে।

সে বিষয়ে সরেজমিন তদন্ত করে দায়ী ব্যক্তিদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নিতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে নির্দেশ দেওয়া হয়েছে। ১৪ জুনের মধ্যে নির্বাচন কমিশনের কাছে প্রতিবেদন দাখিলের নির্দেশনা দেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম