Logo
Logo
×

অন্যান্য

শেখ হাসিনা ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন: স্পিকার

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ১০ মে ২০২৩, ১০:৩০ পিএম

শেখ হাসিনা ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগের ইতিহাস দেশের গণমানুষের অধিকার আদায়ে দীর্ঘ সংগ্রামের ইতিহাস। অপরিসীম ত্যাগ স্বীকার করেছে আওয়ামী লীগ। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। এর মধ্যে দিয়ে তিনি গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন। দেশকে বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় আসীন করেছেন। 

রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বুধবার আওয়ামী লীগ পীরগঞ্জ উপজেলার পক্ষ থেকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান ও পুরাতন সদস্যদের নবায়ন অনুষ্ঠানের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণ ও মেধাবী সদস্য সংগ্রহের মাধ্যমেই আওয়ামী লীগ এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করে স্পিকার বলেন, পীরগঞ্জ থেকে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন, তারই ধারাবাহিকতায় সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য হিসাবে তালিকাভুক্ত করে এ কার্যক্রম শুরু হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় বক্তব্য দেন রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক একেএম ছায়াদত হোসেন বকুল, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা প্রমুখ।

এর আগে সকালে উপজেলার সরকারি শাহ আব্দুর রউফ কলেজ প্রাঙ্গণে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী স্মরণে ‘স্বাস্থ্যসেবা ক্যাম্প’র উদ্বোধন করেন স্পিকার। 

এতে জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জন ও ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বিমল চন্দ্র রায় এবং সরকারি শাহ আব্দুর রউফ কলেজের অধ্যক্ষ মো. রাশেদুন্নবী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম