Logo
Logo
×

লাইফ স্টাইল

প্রতি শুক্রবার সিক্রেট রেসিপিতে ১২% ছাড়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ মে ২০২৩, ০৭:০০ পিএম

প্রতি শুক্রবার সিক্রেট রেসিপিতে ১২% ছাড়

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ার সর্ববৃহৎ ক্যাফে চেইন সিক্রেট রেসিপির মেন্যুতে ১২ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। প্রতি শুক্রবার দিনব্যাপী এ ছাড় পাওয়া যাবে। এছাড়া ওই দিনগুলোতে প্রথম ১৫ জন জিপি স্টার গ্রাহক সিক্রেট রেসিপি বাংলাদেশের আউটলেটগুলোতে বিনামূল্যে এক স্লাইস ‘চকলেট ইনডালজেন্স’ কেক উপভোগ করবেন।

সম্প্রতি রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ে সিক্রেট রেসিপির ফ্ল্যাগশিপ আউটলেটে সিক্রেট রেসিপি ও গ্রামীণফোনের মধ্যে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করা হয়। এই চুক্তির আওতায় গ্রাহকদের জন্য এসব ছাড়ের ঘোষণা দেওয়া হয়।  

এমওইউতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ এবং সিক্রেট রেসিপি বাংলাদেশের হেড অব বিজনেস কেএসএম মোহিত-উল বারি। ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ ক্যাম্পেইনের মাধ্যমে সিক্রেট রেসিপি বাংলাদেশ গ্রামীণফোন গ্রাহকদের বিশেষ সব সুবিধা দেবে।  

এ চুক্তির অধীনে জিপি স্টার গ্রাহকরা (সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম, প্ল্যাটিনাম প্লাস) সিক্রেট রেসিপির খাবার ও অন্যান্য সেবা গ্রহণের ক্ষেত্রে দুর্দান্ত অফার ও ছাড় সুবিধা উপভোগ করবেন। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের পরিচালক মুত্তাসিম দাইয়্যান এবং গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান। অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থতি ছিলেন। 

অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান বলেন, আমাদের সিগনেচার ক্যাম্পেইন ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’র সুবিধা অব্যাহত রাখতে সিক্রেট রেসিপির সঙ্গে আমাদের নতুন যাত্রা নিয়ে আমরা আনন্দিত। 

এ চুক্তি উদ্ভাবনী পার্টনারশিপের এক অনন্য উদাহরণ, যেখানে দুটি প্রতিষ্ঠানই গ্রাহক ও ক্রেতাদের জীবনকে আরও আনন্দময় করে তুলতে একসঙ্গে হয়েছে। আমাদের গ্রাহকরা পছন্দ করবেন এমন আরও সব সেবা নিয়ে আসতে ভবিষ্যতে এ ধরনের আরও বেশি পার্টনারশিপ করার ব্যাপারে আমরা প্রত্যাশী। 

ফেয়ার গ্রুপের পরিচালক মুত্তাসিম দাইয়্যান বলেন, গ্রামীণফোনের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ ডিসকাউন্ট সুবিধা দিতে পেরে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস, এ পার্টনারশিপ আমাদের ক্রেতাদের জীবনে নতুন মাত্রা যোগ করবে। আমরা একটি ফলপ্রসূ পার্টনারশিপের ব্যাপারে প্রত্যাশী।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম