Logo
Logo
×

আইন-বিচার

মন্ত্রীর পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৬ পিএম

মন্ত্রীর পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রীর পদত্যাগ চাওয়ায় যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

মঙ্গলবার বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ হানিফ ওরফে খোকন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শাহবাগ থানায় জিডিটি করেন। জিডি নম্বর ১৪২৭। 

জিডিতে উলে­খ করা হয়, ২০ এপ্রিল বেলা ১১টায় বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ঈদ যাত্রায় সড়ক দুর্ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করেছে। সংগঠনের মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী তার বক্তব্যে বলেছেন, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ২০ বছর মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করছেন। কিন্তু তিনি পরিবহণ সেক্টরে কোনো কাজ করেন নাই। একপর্যায়ে মোজাম্মেল হক চৌধুরী বলেন, যেহেতু আমাদের দেশে পদত্যাগের সংস্কৃতি নেই, সেহেতু মন্ত্রী মহোদয় ইচ্ছা করলে ব্যর্থতার দায় স্বীকার করে পদত্যাগ করতে পারেন। 

জিডিতে আরও বলা হয়, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি যাত্রীদের কল্যাণ করবে এটাই তাদের কাজ। কিন্তু সুপরিকল্পিতভাবে মোজাম্মেল হক চৌধুরী সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য উসকানিমূলক বক্তব্য দিয়েছেন। যাতে মন্ত্রী মহোদয়ের সম্মান ক্ষুন্ন হয়েছে। বর্তমান সরকার টানা চতুর্থবারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। সরকারের ক্ষমতায় থাকার বয়স ১৫ বছর ৩ মাস। সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী সেখানে ২০ বছর মন্ত্রী থাকেন কিভাবে। মোজাম্মেল হক চৌধুরী সুপরিকল্পিতভাবে মন্ত্রী ও সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। ওনার এই মিথ্যাচারের বক্তব্য যমুনা টেলিভিশন, আরটিভি, অন্যান্য স্যাটেলাইট টেলিভিশনসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়। ওনার এই মিথ্যা ও বানোয়াট বক্তব্যে সরকারের সুনাম ক্ষুন্ন ও মন্ত্রীর মানহানি হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম