Logo
Logo
×

আইন-বিচার

শাহজালালে স্বর্ণের বলসহ গ্রেফতার চারজন রিমান্ডে

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:২৫ পিএম

শাহজালালে স্বর্ণের বলসহ গ্রেফতার চারজন রিমান্ডে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পেটের ভেতর ডিম্বাকৃতির স্বর্ণের বল লুকিয়ে দুবাই থেকে ঢাকার এসে গ্রেফতার হওয়া তিনজনের তিনদিন ও একজনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

রোববার আসামিদের আদালতে উপস্থিত করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই সফিকুল ইসলাম। রিমান্ড শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত আসামিদের রিমান্ড মঞ্জুর করেন। 

তিনদিনের রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- জসীম উদ্দিন (৪৭), লিটু মিয়া (৩৯) ও জুম্মন খান (৪৫)। আরেক আসামি মো. আলী হোসেনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

মামলার সূত্রে জানা গেছে, পেটের ভেতর স্বর্ণ লুকিয়ে দুবাই থেকে আসছিলেন চারজন। ঢাকার শাহজালাল বিমানবন্দরে এসে ধরা পড়েন তারা। এসব যাত্রীরা পেটের ভেতরে টেপ দিয়ে প্যাঁচানো ডিম আকৃতির স্বর্ণের বল বহন করছিলেন। যার ওজন প্রায় সাত কেজি। শুক্রবার গভীর রাতে ও শনিবার ভোরের দিকে তাদের গ্রেফতারের পর শনিবার চারজনের মধ্যে তিনজন প্রাকৃতিক উপায়ে সেই ‘ডিম’ বের করে দেন। অপরজনকে হাসপাতালে নিয়ে পেট থেকে স্বর্ণের বল বের করতে হয়। উদ্ধার হওয়া এসব স্বর্ণের ওজন ছয় কেজি ৯৫৬ গ্রাম। যার মূল্য প্রায় সাত কোটি টাকা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম