Logo
Logo
×

চাকরি

অ্যাকশনএইডে চাকরি, বেতন ৮৮ হাজার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৭ পিএম

অ্যাকশনএইডে চাকরি, বেতন ৮৮ হাজার

আন্তর্জাতিক সাহায্য সংস্থা অ্যাকশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কক্সবাজারে মনিটরিং, ইভাল্যুয়েশন অ্যাকাউন্টেবিলিটি অ্যান্ড লার্নিং (মিল) ইউনিটে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সিনিয়র অফিসার-মিল (মনিটরিং, ইভাল্যুয়েশন অ্যাকাউন্টেবিলিটি অ্যান্ড লার্নিং)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমাজবিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজ/পরিসংখ্যান/অর্থনীতি/নৃবিজ্ঞান/গণযোগাযোগ ও সাংবাদিকতা বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে, বিশেষ করে রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রামে এমঅ্যান্ডই বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রশিক্ষণ বা সার্টিফিকেট কোর্স করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি ও ইলাস্ট্রেশনে দক্ষ হতে হবে। কম্পিউটারে দক্ষতাসহ এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: মাসিক মোট বেতন ৮৮,৩৫৩ টাকা। এর সঙ্গে মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৯ ফেব্রুয়ারি ২০২৪।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম