Logo
Logo
×

আন্তর্জাতিক

মেয়েদের এতিমখানায় গিয়ে রেগে গেলেন জাকির নায়েক

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৫৭ এএম

মেয়েদের এতিমখানায় গিয়ে রেগে গেলেন জাকির নায়েক

মেয়েদের এতিমখানায় গিয়ে রেগে গেলেন জাকির নায়েক

পাকিস্তানে মেয়েদের একটি এতিমখানায় গিয়ে হঠাৎ রেগে যান আলোচিত ইসলামি বক্তা ডা. জাকির নায়েক। মূলত এতিমখানার এক কর্মকর্তা এক মেয়ের হাত ধরে টান দেওয়া এবং তাদেরকে নিজের মেয়ে হিসেবে অভিহিত করার পর জাকির নায়েক রাগান্বিত হন। 

তিনি ওই কর্মকর্তাকে বলেন, এই এতিম মেয়েদের তিনি নিজের মেয়ে হিসেবে অভিহিত করতে পারবেন না এবং তিনি তাদের এভাবে স্পর্শ করতে পারবেন না। কারণ এই মেয়েগুলো ‘বিবাহের উপযুক্ত’ এবং তারা তার জন্য ‘গায়রে মাহরাম’।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে জাকির নায়েকের এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এতে দেখা যাচ্ছে এতিমখানার মঞ্চে দাঁড়িয়ে আছেন জাকির নায়েক ও এতিমখানার এক কর্মকর্তা। ওই সময় এতিমখানার কর্মকর্তা জাকির নায়েককে প্রদানের জন্য একটি ক্রেস্ট হাতে দাঁড়িয়ে কিছু এতিম মেয়েকে মঞ্চে ডেকে নিয়ে আসতে থাকেন। তখনই একটি মেয়ের হাত ধরে টান দেন তিনি। এই বিষয়টি দেখে রাগান্বিত হন জাকির নায়েক। তিনি তখন মঞ্চ থেকে নেমে যান। এদিকে দীর্ঘ এক মাসের সফরে পাকিস্তানে গেছেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ইসলামি বক্তা জাকির নায়েক। এই সময়টায় তিনি দেশটির বিভিন্ন জায়গায় বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেবেন। যার মধ্যে থাকবে ধর্মীয় অনুষ্ঠানও।

জাকির নায়েক ভারতীয় নাগরিক হলেও অর্থপাচারের মিথ্যা মামলা দেওয়ায় নিজ দেশে থাকতে পারেন না তিনি। তিনি এই মুহূর্তে অস্থায়ী ভিত্তিতে মালয়েশিয়ায় থাকেন। আর বিভিন্ন দেশে ঘুরে বেড়ান।

সূত্র: এনডিটিভি, দ্য ডন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম