Logo
Logo
×

আন্তর্জাতিক

নচিকে আমি নাচি নাচি বলি: মমতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০২:২৯ পিএম

নচিকে আমি নাচি নাচি বলি: মমতা

ভাইবোনের সম্পর্ক দুজনের মধ্যে! শ্রীভূমির পূজার উদ্বোধনে ভালোবেসে নচিকেতার স্নেহমাখা নাম ফাঁস করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরজি কর ইস্যুতে পথে নেমে প্রতিবাদ জানাননি নচিকেতা। সোশ্যাল মিডিয়াতেও সেভাবে প্রতিবাদের সরব হননি। এর জেরে ‘চটিচাটা’ কটাক্ষ জুটেছে গায়কের। সেই নিয়ে পালটা জবাবও দিয়েছেন গায়ক। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নচিকেতার সুসম্পর্কের কথা কারুর অজানা নয়। ২১ জুলাইয়ের মঞ্চ হোক বা কোনো অরাজনৈতিক মঞ্চ— দিদির ডাকে ছুটে আসেন নচিকেতা। 

মাস কয়েক আগেই মমতা সরকার ‘মহানায়ক’ সম্মানেও ভূষিত করেছেন নচিকেতাকে। সেই নিয়েও বিতর্কের ঝড়। আরজি কর ইস্যুতে বেশ চাপে মমতা সরকার। ফের কর্মবিরতিতে জুনিয়র ডাক্তাররা। এর মাঝেই মহালয়ার আগের দিনই শ্রীভূমির পূজা থুড়ি উৎসবের উদ্বোধন করে ফেললেন মুখ্যমন্ত্রী। 

একদম অন্য মেজাজে পাওয়া গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে। মঞ্চে তার পাশেই বসেছিলেন নচিকেতা। মঞ্চে বক্তব্য রাখার সময় মুখ্যমন্ত্রী বলে উঠেন—এত অতিথি আছেন এখানে, প্রথম নামটা নচিকেতাকেই বলতেই হয়। যদিও নচিকে আমি নাচি নাচি বলি (ডাকি), এটা আমার ভেতরকার ব্যাপার। তিনি বলেন, খুব ভালো গান গায় ও। অনেক গান গেয়েছে জীবনে, অনেক নাম করেছে। ওর মেয়েও খুব ভালো গান গায়। অনেক শুভেচ্ছা থাকল, আমারও এবার একটা পূজা সংখ্যার ক্যাসেটে গান গেয়েছে, শুনবেন নিশ্চয়ই। 

মমতার সঙ্গে স্নেহের সম্পর্ক নিয়ে মাসখানেক আগে নচিকেতা জানিয়েছিলেন, ‘তার (মমতা) সঙ্গে একটা সখ্য হলো। সম্পর্কটা ভাইবোনের হয়ে গেল। প্রচুর ঝগড়া করি আমরা। ওর বকুনিটাই একমাত্র শুনি। পৃথিবীতে আর কারওটা শুনি না।

এদিন শ্রীভূমির পূজার উদ্বোধনে মঞ্চে দাঁড়িয়ে মমতা পিতৃপক্ষে পূজার উদ্বোধন নিয়ে সমালোচনার জবাব দেন। তিনি বলেন, পিতৃপক্ষে মায়ের পূজার উদ্বোধন হয় না। ধর্মশাস্ত্র এসব আমিও কিছুটা জানি…আবার তো সবাই ন্যারেটিভ শুরু করবেন মহালয়ার আগে পিতৃপক্ষের উদ্বোধন করে দিলেন মুখ্যমন্ত্রী। এত বোকা মমতা বন্দ্যোপাধ্যায় নন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম