Logo
Logo
×

আন্তর্জাতিক

নায়কের সঙ্গে পর্দায় ঘনিষ্ঠতা প্রসঙ্গে যা বললেন তৃপ্তি দিমরি

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ এএম

নায়কের সঙ্গে পর্দায় ঘনিষ্ঠতা প্রসঙ্গে যা বললেন তৃপ্তি দিমরি

বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় করার পর সমালোচনার মুখে পড়েছিলেন। সেই সময় নেটিজেনদের অনেকেই অশালীন মন্তব্য করেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তৃপ্তি দিমরির ‘আইটেম’ গান— ‘মেরে মেহবুব’। সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই আরও রোষের মুখে পড়েন অভিনেত্রী। এই গানে তার নাচের ভঙ্গি নাকি অশালীন বলে জানান নেটিজেনরা। 

এর আগে ‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন তৃপ্তি দিমরি। তার পরেই পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ছবি অ্যানিমেলে ঘনিষ্ঠ দৃশ্যে তাকে দেখে রুষ্ট হন ভক্ত-অনুরাগীরা। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই সমালোচনা নিয়ে এবার কথা বললেন এ অভিনেত্রী। 

তৃপ্তি দিমরি বলেন, আমি নিজের চেনা গণ্ডির মধ্যে থাকতে পছন্দ করি না। ‘বুলবুল’ ও ‘কলা’ আমার চেনা গণ্ডির মধ্যে ছিল। এ ছবিতে অভিনয় করার সময় আমি স্বচ্ছন্দ ছিলাম। আমার এমনিতেই এ ধরনের চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। কিন্তু ‘অ্যানিমেল’-এর চরিত্র আমার কাছে সহজ ছিল না, বেশ বেগ পেতে হয়েছিল।

তৃপ্তি দিমরি আরও বলেন, আসলে অভিনেত্রী হিসেবে এমন চরিত্রেই কাজ করতে চাই, যেটা আমার কাছে কঠিন মনে হবে। যেই চরিত্রে কাজ করতে গিয়ে নিজেকে নতুনভাবে আবিষ্কার করা যায়। ‘অ্যানিমেল’-এ জোয়ার চরিত্রের আচরণে ছিল সারল্য ও নীরবতা। কিন্তু একই সঙ্গে তার ভেতরে ছিল সাহসের জ্বলন্ত আগুন বলে জানান এ অভিনেত্রী।

এ অভিনেত্রী বলেন, আমি নিজে যদি ‘জোয়া’র জায়গায় থাকতাম, তাহলেও ঠিক এমনই আচরণ করতাম। মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের পৃথক পৃথক রঙ রয়েছে। কখনো খুব ভালো, কখনো খারাপ, আবার কখনো খুবই কুৎসিত। ছবিতে অভিনয় করে আমরা প্রতিটি রঙ ফুটিয়ে তুলতে পারি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম