Logo
Logo
×

আন্তর্জাতিক

মার্কিন নির্বাচনে কমলা হ্যারিসকে সমর্থন দিলেন পুতিন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৬ পিএম

মার্কিন নির্বাচনে কমলা হ্যারিসকে সমর্থন দিলেন পুতিন

ছবি: সংগৃহীত

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে কমলা হ্যারিসকে সমর্থন করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। যুক্তরাষ্ট্রের নির্বাচনে মস্কোকে প্রভাবিত করার জন্য অভিযুক্ত করার একদিন পর তিনি এই মত দেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ভ্লাদিভোস্টকে অনুষ্ঠিত ইস্ট ইকোনোমিক ফোরামের সম্মেলনে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি কমলার সমর্থনের কথা জানান। খবর মেহের নিউজের।

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প ও কমলা হ্যারিসকে সমর্থনের বিষয়ে এক প্রশ্নের জবাবে পুতিন জানান, তিনি সমর্থন করবেন কমলাকে। কারণ হিসেবে তিনি বলেন, ডেমোক্রেট প্রার্থীর হাসির ভক্ত তিনি। হ্যারিসের হাসিকে প্রাণোচ্ছল বলেও মন্তব্য করেন পুতিন। তার এ বক্তব্যের পরই হাস্যরসে মেতে ওঠেন উপস্থিত সবাই।

কমলা হ্যারিস সম্পর্কে নিজের দৃষ্টিভঙ্গির বিষয়ে রুশ প্রেসিডেন্ট বলেন, তিনি অত্যন্ত খোলা মনের মানুষ এবং এমনভাবে ‘সংক্রামক’ হাসি উপহার দেন যে, এর অর্থ তার সবকিছুই ঠিক আছে।

তিনি আরও বলেন, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সময় রাশিয়ার ওপর যতগুলো নিষেধাজ্ঞা আরোপ করেছেন, এর আগে কোনো প্রেসিডেন্ট এত নিষেধাজ্ঞা আরোপ করেনি। হ্যারিস যদি প্রেসিডেন্ট হন, তাহলে সম্ভবত তিনি এ ধরনের পদক্ষেপ থেকে বিরত থাকবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম