Logo
Logo
×

আন্তর্জাতিক

মমতা ধর্ষণের ‘প্রমাণ ধ্বংস করছেন’, বিস্ফোরক অভিযোগ বিজেপির

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৪, ১০:২৮ পিএম

মমতা ধর্ষণের ‘প্রমাণ ধ্বংস করছেন’, বিস্ফোরক অভিযোগ বিজেপির

আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং হত্যার ঘটনার জেরে আন্দোলনে যখন গোটা ভারত উত্তাল, ঠিক তখনই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এক বিস্ফোরক অভিযোগ তোলা হয়েছে ক্ষমতাসীন দল বিজেপির পক্ষ থেকে।

মমতা বন্দ্যোপাধ্যায় ওই ধর্ষণের ‘প্রমাণ ধ্বংস করছেন’ বলেই অভিযো তুললেন বিজেপির সর্বভারতীয় মুখপাত্র গৌরব ভাটিয়া। একই সঙ্গে তার নাম এখন ‘নির্মমতা’ হয়ে গেছে বলেও দাবি করেন তিনি।

সোমবার এক বক্তৃতায় গৌরব ভাটিয়া বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এখন মমতা দ্য ডেস্ট্রয়ারে পরিণত হয়েছেন। উনি কী ধ্বংস করেছেন- সেটা জানা খুব গুরুত্বপূর্ণ। নিজের অপকর্মের মাধ্যমে উনি একজন নারীর মর্যাদাহানি করেছেন। যিনি একজন চিকিৎসক ছিলেন, আর সমাজের সেবা করছিলেন। উনি আইন-শৃঙ্খলা ব্যবস্থার ধ্বংসকারী- নৈরাজ্যবাদী মমতা বন্দ্যোপাধ্যায়। উনি এই জঘন্য অপরাধের প্রমাণ ধ্বংস করেছেন।

মমতার বিরুদ্ধে প্রমাণ নষ্ট করে দেওয়ার অভিযোগ তোলার ব্যাখ্যাও দিয়েছেন গৌরব। বিজেপির জাতীয় মুখপাত্রের অভিযোগ, নিজের কাজের মাধ্যমে প্রমাণ ধ্বংস করছেন মমতা। যা দোষীদের ফাঁসি দেওয়ার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু মমতা সেই প্রমাণ নষ্ট করতে মরিয়া। 

গৌরব দাবি করেন, এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম পালটে সবাই ‘নির্মমতা’ রেখেছেন। উনি দোষীদের পাশে দাঁড়িয়েছেন। আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের সাবেক অধ্যক্ষ সন্দীপ ঘোষকে যেখানে বরখাস্ত করা উচিত ছিল, সেখানে তাকে ‘পুরস্কৃত’ করেছেন। 

সেই সঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর পদ থেকে অবিলম্বে মমতার ইস্তফা দেওয়া উচিত বলে দাবি করেন বিজেপির মুখপাত্র। 

তিনি আরও অভিযোগ করে বলেন, আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের ঘটনায় যখন পুরো দেশ ক্ষোভে ফুসছে, তখন কলকাতায় মিছিল করেছেন মমতা। 

বিজেপি মুখপাত্রের কথায়, ‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী সংবিধানকেও ধ্বংস করছেন। ওঁনার অবিলম্বে পদত্যাগ করা উচিত’। 

এখানেই থামেননি বিজেপির এই মুখপাত্র। তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গে কোনো আইন-শৃঙ্খলা ব্যবস্থা নেই। মমতা বন্দ্যোপাধ্যায় পুরোপুরি বিশৃঙ্খলা তৈরি হয়েছে। তিনি প্রমাণ নষ্ট করেছেন’। সূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম