Logo
Logo
×

আন্তর্জাতিক

স্ত্রীর অত্যাচারে বাড়ি থেকে পালালেন স্বামী, অতঃপর...

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ০৬:৩৯ পিএম

স্ত্রীর অত্যাচারে বাড়ি থেকে পালালেন স্বামী, অতঃপর...

স্ত্রীর ‘অত্যাচার’ থেকে বাঁচতে গত ৪ আগস্ট বাড়ি থেকে পালিয়েছেন বেঙ্গালুরুর এক প্রযুক্তিবিদ। বৃহস্পতিবার নয়ডায় খোঁজ মেলে তার। সেখানকার একটি শপিং মলের কাছে তাকে খুঁজে পায় পুলিশ। ওই সময় তাকে একটি সিনেমা হল থেকে বের হতে দেখা যায়। 

শুক্রবার সকালে তাকে বেঙ্গালুরুতে ফিরিয়ে দেওয়া হয়।

প্রযুক্তিবিদ নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেন, পুলিশ তার স্বামীকে খুঁজে বের করার জন্য যথেষ্ট পদক্ষেপ নিচ্ছে না। তিনি প্রাথমিকভাবে আশঙ্কা করেন, তাকে (স্বামী) অপহরণ করা হয়েছে।

এটিএম থেকে টাকা তোলার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই প্রযুক্তিবিদ। এরপর পালিয়ে যান তিনি। 

স্ত্রীর অভিযোগের পর তার খোঁজ শুরু করে পুলিশ। বাস স্টেশন, রেল স্টেশন ও বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ দেখে মোবাইল ফোন বন্ধ থাকায় পুলিশ তাকে খুঁজে বের করতে হিমশিম খায়। একটি নতুন সিম কার্ড কিনে তার পুরানো ফোন চালুর পর তার অবস্থান সনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। 

নয়ডায় পুলিশের মুখোমুখি হওয়ার পরে ওই প্রযুক্তিবিদ বাড়িতে ফিরতে অনীহা প্রকাশ করেন। তিনি পুলিশকে বলেন, আমাকে জেলে রাখুন, আমি সেখানে থাকব। তবুও আমি আর বাড়িতে যাব না। 

পুলিশ কর্মকর্তারা তাকে অনেক বোঝানোর পর তিনি বাড়িতে যেতে রাজি হন। পুলিশের কাছে দেওয়া বয়ানে ওই প্রযুক্তিবিদ অভিযোগ করেছেন, তার স্ত্রী তাকে নানাভাবে হেনস্থা করে থাকেন। 

তিনি জানান, ওই স্ত্রী তার পোশাক এবং আচরণসহ তার দৈনন্দিন জীবনের উপর কঠোর নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করেছেন। এতে অতিষ্ঠ হয়ে ঘর ছাড়তে বাধ্য হয়েছেন ওই প্রযুক্তিবিদ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম