Logo
Logo
×

আন্তর্জাতিক

এয়ার ইন্ডিয়ার খাবারে ব্লেড, লোভনীয় অফারে যা বললেন সেই যাত্রী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২৪, ০৬:২২ পিএম

এয়ার ইন্ডিয়ার খাবারে ব্লেড, লোভনীয় অফারে যা বললেন সেই যাত্রী

এয়ার ইন্ডিয়ার খাবারে ব্লেড

ভারতীয় এয়ারলাইন্স এয়ার ইন্ডিয়ার একজন যাত্রী খাবারের মধ্যে ব্লেড পাওয়ার অভিযোগ করেছেন। বিমানে করে বেঙ্গালুরু থেকে সান ফ্রান্সিসকো যাওয়ার পথে তিনি ওই ঘটনার সম্মুখীন হন। ম্যাথুরেস পল নামের ওই সাংবাদিক গত সপ্তাহে এআই-১৭৫ ফ্লাইটে এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন।

এ বিষয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টে ওই যাত্রী বলেন, ফ্লাইটে ভাজা মিষ্টি আলু ও ডুমুর চাটের খাবার উপভোগ করছিলেন। এ সময় হঠাৎ তিনি তার মুখে ধাতুর টুকরো অনুভব করেন। পরে দেখে বুঝতে পারেন, এটি একটি ধাতব ব্লেড। তিনি খাবারের পাশে ধাতব ব্লেডসহ বাটির ছবিও শেয়ার করেছেন। 

এ ঘটনায় ওই সাংবাদিকের কোনো ক্ষতি হয়নি। তবে তিনি ভাবছিলেন, খাবারটি কোনো শিশুকে পরিবেশন করা হলে কী হতো। 

এদিকে ঘটনার প্রতিক্রিয়া হিসেবে এয়ার ইন্ডিয়া ওই যাত্রীর সঙ্গে যোগাযোগ করে এবং একটি বিজনেস ক্লাস টিকিট অফার করে, যা এক বছরের মধ্যে এয়ার ইন্ডিয়ার যেকোনো ফ্লাইটে ব্যবহার করা যাবে। তবে পল এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। তিনি এ প্রস্তাবকে ‘ঘুষ’ বলে অভিহিত করেছেন।

এছাড়া এয়ারলাইনটি দাবি করেছে, ব্লেডটি তাদের ক্যাটারিং কোম্পানি ব্যবহৃত সবজি কাটার মেশিনের অংশ ছিল। এয়ার ইন্ডিয়ার প্রধান কাস্টমার এক্সপেরিয়েন্স অফিসার রাজেশ ডোগরা সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, এয়ার ইন্ডিয়া নিশ্চিত করেছে, আমাদের একটি ফ্লাইটে অতিথির খাবারে একটি অনাকাঙ্খিত বস্তু পাওয়া গেছে। তদন্তের পর এটি আমাদের ক্যাটারিং কোম্পানি ব্যবহৃত সবজি প্রক্রিয়াকরণ মেশিন থেকে এসেছে বলে চিহ্নিত করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম