Logo
Logo
×

আন্তর্জাতিক

আইসক্রিমে মিলল হাতকাটা আঙুল

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ০৬:১২ পিএম

আইসক্রিমে মিলল হাতকাটা আঙুল

ফাইল ছবি

মানুষের হাতকাটা আঙুল আইসক্রিমের ভিতর পাওয়া গেছে।  বিষয়টি শুনতে বিস্ময়কর শোনালেও এমন ঘটনাই ঘটেছে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ে। এ ঘটনায় সংশ্লিষ্ট আইসক্রিস কোম্পানির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। খবর এনডিটিভি। 

এতে বলা হয়েছে, অনলাইনে আইসক্রিম অর্ডার দিয়েছিলেন এক নারী। পেয়েও গিয়েছিলেন সময় মতো। তবে আইসক্রিমটি খেতে গিয়েই তিনি চমকে উঠলেন। আইসক্রিমের মধ্যে পাওয়া গেল মানুষের হাতকাটা আঙুল।

আনার হত্যার খবরে ‘কান্নায় ভেঙে পড়া’ সেই ব্যক্তিরাই এখন আসামি!

এ ঘটনায় ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি মুম্বাইয়ের মালাডে এলাকায় বসবাসকারী এক নারীর সঙ্গে ঘটেছে। তিনি অনলাইনে ইউম্মো আইসক্রিম থেকে শঙ্কু নামের আইসক্রিম অর্ডার করেছিলেন।

পরে তাকে ওই বিস্ময়কর ঘটনার সাক্ষী হতে হল। গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কাটা আঙুল পাওয়ার পর সেটিসহ আইসক্রিম নিয়ে স্থানীয় থানায় ছুটে যান ওই নারী। পরে সংশ্লিষ্ট ওই কোম্পানির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, এফআইআর দায়ের করা আঙুলের টুকরোটি ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। শুধু তাই নয় যে জায়গায় আইসক্রিম তৈরি হয়েছিল সেই জায়গাতেও তল্লাশি চালানো হবে বলে জানিয়েছে প্রশাসন। তবে এখনও এই ঘটনার পর আইসক্রিম প্রস্তুতকারক সংস্থার কাছ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম