Logo
Logo
×

আন্তর্জাতিক

কেন চুপচাপ মেলানিয়া, তিনি কি চান ট্রাম্প জেলে যাক?

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৪, ১২:১৭ পিএম

কেন চুপচাপ মেলানিয়া, তিনি কি চান ট্রাম্প জেলে যাক?

ট্রাম্প ও মেলানিয়া

স্বামী-স্ত্রী হলেও ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্পের সম্পর্কটা যেন বরাবরই রহস্যময়। এই যেমন ধরুন, স্বামী যখন আইনি অস্থিরতার মধ্যে সময় পার করছেন, তখন ট্রাম্পের পাশে নেই সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া। বরং তিনি পারিবারিক বিষয়গুলিতে মনোনিবেশ করেছেন বলে সাম্প্রতিক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রায় ১০০টি অপরাধমূলক অভিযোগ এবং চলমান হাশ মানি (যৌনকর্মীকে নীরব করার জন্য অর্থ প্রদান) বিচারসহ অগণিত আইনি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন। অথচ মেলানিয়া ট্রাম্প তার স্বামীকে ঘিরে চলমান বিতর্কগুলো থেকে নিজেকে অবিচলভাবে দূরে রেখেছেন বলে বলা হয়।

মার্কিন গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, মায়ের মৃত্যুর পর মেলানিয়া তার ছেলে ব্যারন এবং পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের জন্য সময় দেওয়াকে গুরুত্বপূর্ণ হিসেবে নিয়েছেন। তবে সূত্র বলছে, স্বামীর চারপাশে যখন বিভিন্ন অভিযোগের ঝড়, তখন মেলানিয়া তার কারাবাসের সম্ভাবনা নিয়ে উদ্বিগ্ন রয়েছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, হাশ মানি মামলায় ট্রাম্পের অভিযুক্তের মধ্যেও মেলানিয়ার আচরণ অপরিবর্তিত ছিল, তবে তিনি অতীতের অভিযুক্ত বিষয়গুলির জন্য দীর্ঘস্থায়ী বিরক্তি পোষণ করেন।

একটি পিপল ম্যাগাজিনের প্রতিবেদনে হাইলাইট করা হয়েছে যে, সাবেক ফার্স্ট লেডি ট্রাম্পের কারাবাসের সম্ভাবনা দেখে বিচলিত হননি। এর পরিবর্তে তিনি নিজের ও ছেলে ব্যারনের সুস্থতার দিকে মনোনিবেশ করাকে বেছে নিয়েছেন।

মেলানিয়ার ঘনিষ্ঠ সূত্রগুলি জানাচ্ছে যে, তিনি পাম বিচের প্রতি একটি দৃঢ় সম্পর্ক রাখেন, তার পরিবার এবং পরিচিত পরিবেশের মিলনে সান্ত্বনা খুঁজে পান। 

একটি অভ্যন্তরীণ সূত্র উল্লেখ করেছে যে, ট্রাম্পের আইনি লড়াইয়ের অনিশ্চয়তা সত্ত্বেও মেলানিয়া তার জীবন চালিয়ে যাওয়ার জন্য সংকল্পবদ্ধ বলে মনে হচ্ছে। মেলানিয়া তার ব্যবসায় সময় দিতে পছন্দ করেন এবং তিনি সেভাবেই এগিয়ে চলেছেন।

স্বামীর সাথে জড়িত অতীতের যৌন কেলেঙ্কারিসহ পূর্ববর্তী জনসাধারণের অপমান সহ্য করে অস্থির সময়ের মধ্যেও মেলানিয়া তার পরিবারের কল্যাণকে অগ্রাধিকার দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম