Logo
Logo
×

আন্তর্জাতিক

আমিরের অভিযোগের পর মরিয়ম নওয়াজের ফোন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৩৯ পিএম

আমিরের অভিযোগের পর মরিয়ম নওয়াজের ফোন

ক্রিকেটার মোহাম্মদ আমিরের দেওয়া অভিযোগে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন পাকিস্তানের পাঞ্জাবের নবনির্বাচিত মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ।  

সম্প্রতি পাকিস্তানের মুলতানে পিএসএলের একটি ম্যাচ চলাকালে পরিবারের সদস্যরা দুর্ব্যবহারের শিকার হওয়ায় মুলতানের ডেপুটি কমিশনারের বিরুদ্ধে অভিযোগ করেন পাকিস্তানের এ পেসার।  মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজকে ট্যাগ করে বিষয়টি নজরে আনার দাবি জানান তিনি।

এক পোস্টে আমির জানিয়েছেন, বিষয়টি মরিয়ম নওয়াজের দৃষ্টিগোচর হয়েছে।  মুখ্যমন্ত্রী ফোন করে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জেনেছেন। মুলতানের ডেপুটি কমিশনার এবং খেলোয়াড়ের মধ্যে সমস্যার সমাধান করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (টুইটার) মোহাম্মদ আমির তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার জন্য পোস্টটি শেয়ার করে মরিয়ম নওয়াজকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেন, স্টেডিয়ামে আমার পরিবারের সঙ্গে ঘটনাটি নজরে আনার জন্য এবং তার মূল্যবান সময় বের করে আমাকে ফোন করার জন্য আমি মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজের কাছে কৃতজ্ঞ।

পাঞ্জাবের নবনির্বাচিত মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা আমির লেখেন, আমি তার প্রচেষ্টার জন্য আন্তরিকভাবে প্রশংসা করি এবং এই নতুন যাত্রায় তার প্রতি আমার শুভকামনা রয়েছে।

পাকিস্তান সুপার লিগে এবার নবম মৌসুম চলছে। করাচি কিংস ছেড়ে এবার কোয়েটা গ্লাডিয়েটর্সে খেলছেন ৩১ বছর বয়সি আমির। ৪ ম্যাচে ৩ জয়ে মোট ৬ পয়েন্ট নিয়ে পিএসএল টেবিলের দুইয়ে কোয়েটা। এই চার ম্যাচেই খেলা আমির এ পর্যন্ত ৪ উইকেট পেয়েছেন। এর মধ্যে কোয়েটা প্রথম তিনটি ম্যাচ খেলেছে লাহোরে। গত পরশু মুলতান সুলতানসের বিপক্ষে সর্বশেষ ম্যাচটি খেলেছে কোয়েটা। ম্যাচটি ১৩ রানে জিতেছে সুলতানস।

২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়েন আমির। মাঝের এই সময়ে একাধিকবার তার জাতীয় দলে ফেরার গুঞ্জন শোনা গেছে।

জিয়ো নিউজ উর্দূ

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম