Logo
Logo
×

আন্তর্জাতিক

হঠাৎ বিলাসবহুল গাড়ি থেকে টাকা ছিটাচ্ছেন আরোহী, ভিডিও ভাইরাল 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১১ এএম

হঠাৎ বিলাসবহুল গাড়ি থেকে টাকা ছিটাচ্ছেন আরোহী, ভিডিও ভাইরাল 

ছবি: সংগৃহীত

ভারতের দিল্লির উপকণ্ঠ নয়ডার সড়কে দ্রুতগতিতে ছুটে চলেছে বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ি। হঠাৎ করে চলন্ত গাড়ির কিছু আরোহী জানালা দিয়ে অর্থ ছেটাতে থাকেন। আর এই দৃশ্য পেছনে থাকা অন্য একটি গাড়ি থেকে ভিডিও করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডলে পোস্ট করা এই রিল ভিডিও এখন ভাইরাল। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের নদীয়া শহরের ২০ নম্বর সেক্টরের। তবে ঘটনাটি কবেকার, সেটি জানা যায়নি। এরই মধ্যে নদীয়া পুলিশ ওই গাড়ির মালিককে জরিমানা করেছে।

আরও পড়ুন: ‘মিলিটারি বাসায় এসে সারারাত বসেছিল, আমি তো লুফে নিতে পারতাম’

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী অনেকেই গাড়ির আরোহীর বেপরোয়া এই আচরণের সমালোচনা করেছেন। একই সঙ্গে তারা ট্রাফিক আইন অমান্য করা ও অন্যদের জীবন ঝুঁকির মুখে ফেলার কারণে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আরজি জানিয়েছে।

এই ভিডিওতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে অনেকেই এ ঘটনায় পুলিশের কড়া পদক্ষেপ এবং গাড়ির মালিককে মোটা অঙ্কের জরিমানা করার দাবি জানিয়েছেন। নদীয়া ট্রাফিক পুলিশ এরই মধ্যে তাদের ২১ হাজার রুপি জরিমানা করেছে।

নদীয়া ট্রাফিক পুলিশ এক্সে এক বার্তায় জানিয়েছে, ওই ঘটনার অভিযোগের পরিপ্রেক্ষিতে ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সংশ্লিষ্ট গাড়ির বিরুদ্ধে ইচালান (২১ হাজার রুপি জরিমানা) জারি করে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঝুঁকিপূর্ণভাবে গাড়ি চালানো, কালো (টিনটেড) কাচ, সিটবেল্ট ব্যবহার না করাসহ ট্রাফিক নিয়ম লঙ্ঘনের মোট পাঁচটি অভিযোগ আনা হয়েছে। 

২১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে দ্য মোটর ভেহিকল অ্যাক্ট ১৯৮৮ অনুযায়ী এই চালান ইস্যু করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম