Logo
Logo
×

আন্তর্জাতিক

নীতা আম্বানির ফোনের দাম কত জানেন?

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ০৫:১৪ পিএম

নীতা আম্বানির ফোনের দাম কত জানেন?

এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি ভারতের শিল্পপতি মুকেশ আম্বানি। তার ৮,৬৭,৬৩৭ কোটি টাকারও বেশি সম্পদ রয়েছে। তাদের জীবনযাপনের জন্য প্রায়ই খবরের শিরোনাম হন মুকেশ পরিবার। 

অযোধ্যায় রামমন্দিরে ‘প্রাণ প্রতিষ্ঠা’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মুকেশ আম্বানি ও তার স্ত্রী নীতা আম্বানি। ঐতিহাসিক ইভেন্টে যোগদানে ব্যস্ত এ দম্পতিকে নিয়ে কৌতুহলী হয়ে ওঠেন অনেকেই। 

তাদের নজরে পড়ে ভারতের সবচেয়ে ধনী ব্যক্তির স্ত্রী যে ফোনটি ব্যবহার করেন সেটি। এতদিন গুজব ছিল যে নীতা আম্বানি একটি ৪০০ কোটি টাকার ফোন ব্যবহার করেন; কিন্তু এখন এটি পরিষ্কার, তিনি যে ফোন ব্যবহার করেন তা অনেক সস্তা। 

নবভারত টাইমস জানায়, মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি একটি Apple iPhone 15 Pro Max ব্যবহার করেন। Apple iPhone 15 Pro Max এখনো পর্যন্ত লঞ্চ হওয়া সবচেয়ে দামি।

এর দাম ভারতে ১ লাখ ৫৯ হাজার ৯০০ টাকা থেকে শুরু হয়ে ১ লাখ ৯৯ হাজার ৯০০ টাকা পর্যন্ত যায়। এটি চারটি রঙে পাওয়া যায়। ন্যাচারাল টাইটানিয়াম, ব্লু টাইটানিয়াম, হোয়াইট টাইটানিয়াম এবং কালো টাইটানিয়াম। 

Apple iPhone 15 Pro Max হলো এখন পর্যন্ত তৈরি করা সবচেয়ে উন্নত Apple iPhone; যাতে নতুন পেরিস্কোপ লেন্স, টাইটানিয়াম চেসিস, A17 বায়োনিক চিপ, USB-C পোর্ট এবং আরও অনেক কিছু রয়েছে৷ যদিও এটি দেখতে অনেকটা তার পূর্বসূরি Apple iPhone 14 Pro Max এর মতোই। তবে এতে বেশ কয়েকটি নতুন বৈশিষ্ট্য রয়েছে, যা লক্ষ্য করার মতো।

Apple iPhone 15 Pro Max হলো প্রথম মডেল, যা A17 বায়োনিক চিপ দ্বারা চালিত এবং একটি টাইটানিয়াম চ্যাসিস বৈশিষ্ট্যযুক্ত। এর বেস মডেলে 256GB স্টোরেজ রয়েছে।

সূত্র: ডিএনএ ইন্ডিয়া
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম