Logo
Logo
×

আন্তর্জাতিক

শিক্ষাসফরে ছাত্রের সঙ্গে লুকিয়ে অন্তরঙ্গ ফটোশুট প্রধান শিক্ষিকার!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ০৫:৪১ পিএম

শিক্ষাসফরে ছাত্রের সঙ্গে লুকিয়ে অন্তরঙ্গ ফটোশুট প্রধান শিক্ষিকার!

শিক্ষাসফরে গিয়ে ছাত্রের সঙ্গে লুকিয়ে অন্তরঙ্গ ছবি তুলে ভাইরাল হয়েছেন ভারতের কর্নাটকের এক সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষিকা। 

শিক্ষিকা ও ছাত্রের ‘রোম্যান্টিক’ ছবিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। এ ঘটনায় স্কুল কর্তৃপক্ষের রোষের মুখে পড়েছেন ওই শিক্ষিকা। অভিভাবক মহলেও ক্ষোভ তৈরি হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কর্নাটকের চিক্কাবল্লাপুর জেলার চিন্তামণি মহকুমার মুরুগামল্লা গ্রামের সরকারি হাই স্কুলটি মূলত ছেলেদের। কয়েক দিন আগে ওপর ক্লাসের ছাত্রদের নিয়ে স্থানীয় একটি জঙ্গলে শিক্ষাসফরে যান প্রধান শিক্ষিকা পুষ্পলতা। 

অভিযোগ উঠেছে, ভ্রমণের সময় এক ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ হন ওই শিক্ষিকা। নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করেন তিনি। সেই ছবি কোনোভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। সব ছবিতেই দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। শিক্ষিকার হাতে ফুলও ছিল।

ঘটনা জানাজানি হওয়ার পর ওই ছাত্রের মা-বাবা স্কুলে গিয়ে প্রধান শিক্ষিকার সঙ্গে কথা বলার চেষ্টা করেন। কিন্তু তিনি ওই ছাত্রের অভিভাবকের সঙ্গে কথা বলতে রাজি হননি। 

পরে ওই ছাত্রের মা-বাবা প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ব্লক শিক্ষা কর্মকর্তার কাছে এ বিষয়ে অভিযোগ করেন। শিক্ষিকার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম