Logo
Logo
×

আন্তর্জাতিক

আত্মহত্যার আগে ফোনে স্ত্রীর কণ্ঠ শোনার আকুতি যুবকের!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২৩, ০৫:৪৩ পিএম

আত্মহত্যার আগে ফোনে স্ত্রীর কণ্ঠ শোনার আকুতি যুবকের!

প্রতীকী ছবি

স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। মৃত্যুর আগে স্ত্রীকে তিনি শেষ বারের মতো ফোন করে  তার কণ্ঠ শুনতে চান। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের ঠাণে জেলায়। 

আত্মঘাতী যুবকের নাম সুধাকর যাদব (৪১)। ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, স্ত্রী সঞ্জনা যাদবের সঙ্গে গত ১৯ ডিসেম্বর সুধাকরের ঝগড়া হয়েছিল। ঝগড়ার পর বাড়ি ছেড়ে চলে যান সঞ্জনা। তিনি তার বোনের বাড়িতে থাকতে শুরু করেন।

পুলিশকে সঞ্জনা জানিয়েছেন, রাগ করে চলে আসার পর এর মাঝে একদিন সকালে সুধাকর তোকে ফোন করেন। সেই সময় তিনি অফিসে যাচ্ছিলেন। রাস্তায় দাঁড়িয়ে স্বামীর ফোন ধরেন। সুধাকর তাকে জানিয়েছিলেন, তিনি তার কণ্ঠস্বর শুনতে চান। দুই মিনিট কথা বলার জন্য তার কাছে আকুতি জানিয়েছিলেন। 

ফোন রাখার পর তরুণী নিজের হোয়াটসঅ্যাপে একটি মেসেজ পান। তাকে একটি ছবি পাঠানো হয়েছিল। গলায় ফাঁস নেওয়ার আগের মুহূর্তের ছবি স্ত্রীকে পাঠান সুধাকর। তার পরই ঝুলে পড়েন দড়িতে।

স্বামীর মেসেজ পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন সঞ্জনা। তিনি দ্রুত প্রতিবেশী এক যুবককে ফোন করে তার স্বামীর খোঁজ নিতে বলেন। প্রতিবেশীরা তার স্বামীর ঘরে ছুটে যান।  দীর্ঘক্ষণ দরজা ধাক্কা দিলেও ভেতর থেকে কোনো সাড়া মেলেনি। এরপর তারা দরজা ভেঙে সুধাকরের ঝুলন্ত লাশ উদ্ধার করেন। 

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরের পর পুলিশ তদন্ত শুরু করেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম