Logo
Logo
×

আন্তর্জাতিক

যে কারণে মাঝ আকাশে বিমানে প্রস্রাব করলেন নারী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০২৩, ০৮:৩২ পিএম

যে কারণে মাঝ আকাশে বিমানে প্রস্রাব করলেন নারী

সম্প্রতি উড়ন্ত বিমানে নানা অপ্রীতিকর ঘটনা ঘটছে। এবার মাঝ আকাশে বিমানের মেঝেতে প্রস্রাব করে দিলেন  এক নারী। তবে তার দাবি, তিনি ইচ্ছাকৃতভাবে এ কাজ করেননি, তাকে বাধ্য করা হয়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, অপ্রীতিকর এ ঘটনাটি ঘটেছে চলতি মাসের ২০ তারিখ। ওই নারীর অভিযোগ—বিমানটিতে থাকা যাত্রীসেবায় নিয়োজিত কর্মচারীরা তাকে দীর্ঘ কয়েক ঘণ্টা সময় টয়লেট ব্যবহার করতে দেননি। তাই বাধ্য হয়ে বিমানের মেঝেতে প্রস্রাব করেন তিনি। 

ওই নারী দাবি করেন, বিমানের কর্মচারীরা তাকে দুই ঘণ্টারও বেশি সময় ধরে টয়লেটে যেতে বাধা দিয়েছেন। কিন্তু এরপর তিনি কোনোভাবেই নিজেকে আটকে রাখতে পারেননি, তাই তিনি বাধ্য হয়ে বিমানের মেঝেতেই প্রস্রাব করেন। আফ্রিকান বংশোদ্ভূত ওই নারী দাবি করেন, পুরো ঘটনাটি বিমানটির এক ক্রু রেকর্ডও করেছেন। 

ওই ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘২০ জুলাই স্পিরিট এয়ারলাইনসের একটি ফ্লাইটে একজন আফ্রিকান-আমেরিকান বিমানের মেঝেতে প্রস্রাব করেন। তিনি বিমানের টয়লেট খোলা পর্যন্ত অপেক্ষা করতে চাননি। এদিকে, তার প্রস্রাব থেকে বাজে দুর্গন্ধ ছড়ানোয় ফ্লাইট অ্যাটেনডেন্টরা তাকে বেশি করে পানি পান করার পরামর্শ দেন।’

ভিডিওটিতে দেখা যায়, ওই নারী বিমানের মেঝেতে প্রস্রাব করছেন এবং ফ্লাইট অ্যাটেনডেন্টদের সঙ্গে তর্ক করছে। এই বিষয়ে স্পিরিট এয়ার কর্তৃপক্ষ এখনো আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম