Logo
Logo
×

আন্তর্জাতিক

নেশায় বুঁদ কিম জং উন, ওজন বেড়ে ১৪০ কেজি! 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২৩, ০৬:৪৮ পিএম

নেশায় বুঁদ কিম জং উন, ওজন বেড়ে ১৪০ কেজি! 

মদ আর সিগারেটে ‘বুঁদ’ উত্তর কোরিয়ার নেতা কিম জং উন? ওজন বেড়ে হয়েছে প্রায় ১৪০ কেজি! সম্প্রতি কিম জং উনের এমন একটি ছবি প্রকাশ্যে এসেছে। মুখে সিগারেট, গোলগাল মুখ। 

নিউইয়র্ক পোস্টের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, যে ছবিটি প্রকাশিত হয়েছে সেটি উত্তর কোরিয়ার নেতার। শুধু তাই-ই নয়, দক্ষিণ কোরিয়ার গোয়েন্দারাও বিষয়টি নাকি নিশ্চিত করেছেন। দক্ষিণ কোরিয়ার পার্লামেন্টারি ইন্টেলিজেন্স কমিটির রিপোর্টকে উদ্ধৃত করে নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে ওই ব্যক্তিকে কিম বলেই উল্লেখ করা হয়েছে।

দক্ষিণ কোরিয়ার পার্লামেন্টারি ইন্টেলিজেন্স কমিটির দাবি, কিমের জীবনযাপনের ধরন অনেকটাই বদলে গিয়েছে। তিনি নাকি ‘দুষ্টচক্রে’ পড়েছেন। সারারাত ধরে মদ এবং ধূমপানে ডুবে থাকছেন। মাঝেমধ্যেই কিমের স্বাস্থ্য নিয়ে নানা রকম তথ্য প্রকাশ্যে আসছে। দক্ষিণ কোরিয়াও তার স্বাস্থ্য নিয়ে নানা রিপোর্ট প্রকাশ করে মাঝেমধ্যেই। এর আগে কিমের একটি ছবি প্রকাশ্যে এসেছিল। 

গত ১৬ মে একটি জনসভায় কিমকে খুবই ক্লান্ত দেখাচ্ছিল। চোখের নিচে কালো দাগ ধরা পড়েছিল। তেমনই একটি ছবি প্রকাশ্যে আসায় কিমের স্বাস্থ্য নিয়ে জল্পনা বেড়েছিল। যদিও পরবর্তীকালে কিমকে সামরিক মহড়াতেও দেখা গিয়েছিল। ফলে সদ্য প্রকাশিত ছবিটি কি কিমের, না কি অন্য কারও, তা নিয়েও শঙ্কা রয়েই গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম