Logo
Logo
×

আন্তর্জাতিক

মমতার নিষেধাজ্ঞার পরও পশ্চিমবঙ্গে চলবে ‘দ্য কেরালা স্টোরি’ 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২৩, ০৮:২৫ পিএম

মমতার নিষেধাজ্ঞার পরও পশ্চিমবঙ্গে চলবে ‘দ্য কেরালা স্টোরি’ 

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত ৮ মে ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি নিষিদ্ধ ঘোষণা করেছেন। এরপর থেকেই বিভিন্ন মহলে রাজ্য সরকারের এ সিদ্ধান্ত নিয়ে পক্ষে-বিপক্ষে আলোচনা শুরু হয়। সমাধান পেতে ছবির নির্মাতারা সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন। খবর এনডিটিভির। 

শেষপর্যন্ত বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে এই ছবি প্রদর্শনের ওপর থেকে নিষেধাজ্ঞায় স্থগিতাদেশ দিয়েছেন আদালত। ফলে সিনেপ্রেমীদের মধ্যে ফের ছবিটি দেখার উৎসাহ চোখে পড়েছে।

ছবির ওপর থেকে নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় উচ্ছ্বসিত পশ্চিমবঙ্গে এ ছবির পরিবেশক শতদীপ সাহা। তিনি বলেন, ‘খুবই ভালো লাগছে। এটা সিনেমা ব্যবসার জন্য খুবই ভালো সিদ্ধান্ত।’ 

সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ আসার পর নড়েচড়ে বসেছেন রাজ্যের হল মালিকরা। শতদীপ বললেন, ‘খুব ভালো সাড়া পাচ্ছি। পরপর হল মালিকদের ফোন আসছে। অনেকেই আবার ছবিটা দেখাতে চাইছেন; কিন্তু শুক্রবার থেকে ছবির তৃতীয় সপ্তাহ শুরু হবে। তাই শেষপর্যন্ত কী পরিস্থিতি দাঁড়াবে দেখা যাক।’

সুপ্রিম কোর্টে ‘দ্য কেরালা স্টোরি’ নিষেধাজ্ঞা মামলায় স্থগিতাদেশ দেওয়ার পর তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ জানান, রাজ্য সরকার আশঙ্কা করেছিলেন, সমাজে প্রভাব পড়তে পারে এমন কিছু ঘটনা এতে বাজেভাবে দেখানো হয়েছে। তাই সরকার ব্যবস্থা নিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম