Logo
Logo
×

ভারত

বস্তার মুখ সেলাই করে তরুণীকে পানিতে নিক্ষেপ!

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৪, ১০:০৬ পিএম

বস্তার মুখ সেলাই করে তরুণীকে পানিতে নিক্ষেপ!

কলকাতায় উদ্ধার করা হয় তরুণীর লাশ। মঙ্গলবার বিকালে রিজেন্ট পার্কের কাছে একটি খাল থেকে উদ্ধার করা হয় লাশটি। একটি বস্তার ভেতর মুখ সেলাই করে রাখা হয়েছিল ওই নারীকে। রিজেন্ট পার্ক থানা সূত্রে জানা যায়, তরুণীকে বস্তায় ভরে জীবন্ত অবস্থাতেই খালে ফেলে দিয়েছিল দুর্বৃত্তরা। 

পুলিশের ধারণা, দুর্বৃত্তরা হয়তো ভেবেছিল, তরুণীর মৃত্যু হয়েছে। হয়তো তিনি সে সময়ে সংজ্ঞাহীন ছিলেন। তরুণীর মাথায় আঘাতের চিহ্নও পাওয়া গিয়েছে। তাকে বস্তায় ভরে বস্তার মুখ সেলাই করে দেওয়া হয়েছিল। কে বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা যায়, বস্তার মুখ সেলাই করা ছিল বটে, তবে এক পাশ থেকে সেলাই কিছুটা খুলে গিয়েছিল। সেখান থেকে বেরিয়ে এসেছিল তরুণীর চুল। তা দেখেই স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। খবর দেওয়া হয় পুলিশকে। তারা এসে দেহটি উদ্ধার করে। বস্তা থেকে উদ্ধারের সময় তরুণীর দেহে ছিল কমলা রঙের টি-শার্ট এবং কালো ট্রাউজার। 

ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, তিন থেকে চার দিন আগে তরুণীর মৃত্যু হয়েছিল। তার বয়স ২৫ থেকে ৩০-এর মধ্যে। তার শরীরে মাদক নেওয়ার কিছু প্রমাণ মিলেছে। তবে পানিতে ডুবে যাওয়ার কারণেই মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে ময়নাতদন্তে। 

পুলিশের ধারণা, তরুণীকে সংজ্ঞাহীন অবস্থায় বস্তায় ভরে বস্তার মুখ সেলাই করে জলে ফেলে দেওয়া হয়েছিল। জলে ফেলার আগে বস্তার ভেতরে থাকা অবস্থাতেই তার মাথায় আঘাত লাগে।

তরুণীর হাতে তিনটি উল্কি রয়েছে বলে খবর পুলিশ সূত্রে। তার মধ্যে দুটি ঈগলের ছবি আঁকা। অন্য একটি উল্কিতে লেখা রয়েছে ‘মোবারক’। এটি কারও নাম, না কি এর অন্য অর্থ রয়েছে, দেখা হচ্ছে। তরুণীর নাম বা পরিচয় এখনো জানা যায়নি। আশপাশের এলাকায় ওই বয়সি কেউ সম্প্রতি নিখোঁজ হয়েছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম