Logo
Logo
×

বিনোদন

বিচ্ছেদ প্রক্রিয়ার মধ্যেই একসঙ্গে জেনিফার-অ্যাফ্লেক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পিএম

বিচ্ছেদ প্রক্রিয়ার মধ্যেই একসঙ্গে জেনিফার-অ্যাফ্লেক

জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

দুই বছর সংসার করার পর গত ২০ আগস্ট বিবাহবিচ্ছেদের আবেদন করেন মার্কিন তারকা জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক দম্পতি। তাদের বিবাহবিচ্ছেদ এখনও প্রক্রিয়াধীন। আর এর মধ্যেই এবার তাদের দেখা মিলল লস অ্যাঞ্জেলসে বাচ্চাদের স্কুলের এক ইভেন্টে।

গত ১৭ সেপ্টেম্বর বিচ্ছিন্ন এই দম্পতিকে দেখা গেছে শিশুদের স্কুল ইভেন্ট ব্যাক-টু-স্কুলে একসঙ্গে যোগ দিতে। এ সময় উভয় তারকাকেই শান্ত এবং খুব সৌহার্দ্যপূর্ণ ছিলেন।

বিবাহবিচ্ছেদ আবেদনেও তারা নিশ্চিত করেছিলেন, তাদের মধ্যে সম্পর্ক না থাকলেও শিশুদের ওপর এর কোনো প্রভাব পড়তে দেবেন না তারা। যা এবার দেখা গেল সত্যি সত্যি। তাছাড়া বিচ্ছেদ হলেও এখনও এই তারকা দম্পতি একে অন্যের খোঁজ ও যত্ন নেন বলে জানা গেছে।

জেনিফার লোপেজ তার প্রাক্তন স্বামী মার্ক অ্যান্থনির ঘরে যমজ সন্তান এমে এবং ম্যাক্সের (১৬) জন্ম দেন। অন্যদিকে প্রাক্তন স্ত্রী জেনিফার গার্নারের হাত ধরে কন্যা ভায়োলেট (১৮), সেরাফিনা (১৫) এবং পুত্র স্যামুয়েলের (১২) পিতা বেন অ্যাফ্লেক।

প্রায় এক সপ্তাহ আগে, জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেককে ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস হোটেলে তাদের বাচ্চাদের সাথে ব্রাঞ্চ করতে দেখা গিয়েছিল। যেখানে বাচ্চারা আলাদা টেবিলে বসলে, পলো লাউঞ্জে দুজনে হাত ধরে চুমু খেয়েছেন বলেও পেজ সিক্স রিপোর্টে বলা হয়েছে।

উল্লেখ্য, জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক ২০২২ সালে বাগদানের ঘোষণা দেন এবং একই বছরের জুলাই মাসে বিয়ে করেন। তার আগে, ২০০৩ সালে গিগলি চলচ্চিত্রের সেটে তাদের প্রথম দেখা হয়েছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম