Logo
Logo
×

সরকার

১২ যুগ্ম সচিব ও ১০ উপসচিবের দপ্তর বদল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ এএম

১২ যুগ্ম সচিব ও ১০ উপসচিবের দপ্তর বদল

প্রশাসনে ১২ যুগ্ম সচিব ও ১০ উপসচিবের দপ্তর বদল করা হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে উল্লি­খিত রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়। 

জারি করা আদেশে, বাস্তবায়ন, মূল্যায়ন ও পরিবীক্ষণ বিভাগের যুগ্ম সচিব খলিল আহমেদকে সুরক্ষা বিভাগে, অর্থ বিভাগের ড. নাছিমা আক্তারকে খাদ্য মন্ত্রণালয়ে, জননিরাপত্তা বিভাগের ফিরোজ উদ্দিন খলিফাকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে, স্বাস্থ্য সেবা বিভাগের অতুল সরকারকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে, স্থানীয় সরকার বিভাগের মো. তমিজুল ইসলাম খানকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে, পরিবেশ অধিদপ্তরের হিল্লোল বিশ্বাসকে রেলপথ মন্ত্রণালয়ে, পানি সম্পদ মন্ত্রণালয়ের দীপান্বিতা সাহাকে পরিকল্পনা বিভাগে, জাতীয় প্রশাসন উন্নয়ন একাডেমির প্রকল্প পরিচালক ড. দেলোয়ার হোসেনকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগে এবং সুরক্ষা সেবা বিভাগের মো. আবদুল কাদিরকে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে পদায়ন করা হয়েছে। 

এছাড়া একই আদেশে, ওএসডি যুগ্ম সচিব মো. শামসুল ইসলামকে স্থানীয় সরকার বিভাগে, আবুল বাশার মো. আমীর উদ্দিনকে অর্থ বিভাগে এবং ড. মোহাম্মদ হোসেনকে অর্থ বিভাগে পদায়ন করা হয়েছে।

পৃথক আদেশে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আলাউদ্দিন আলীকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সাহেলা আক্তারকে শিল্প মন্ত্রণালয়ে, পায়রা বন্দর কর্তৃপক্ষের শেখ মুর্শিদুল ইসলামকে কৃষি মন্ত্রণালয়ে, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের সচিব মো. আশরাফ হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা মন্ত্রণালয়ে, রাজউকের পরিচালক তাজিনা সারোয়ারকে তথ্য ও প্রযুক্তি বিভাগে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান ক্রয় ও ভান্ডার কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাসকে শিল্প মন্ত্রণালয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের লিয়াকত আলীকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মুশফিকুর রহমানকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগে, স্থানীয় সরকার বিভাগের জয়নাল মোল্লাকে খাদ্য বিভাগে এবং ওএসডি উপসচিব মিনারা নাজমীনকে বিদ্যুৎ বিভাগে পদায়ন করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম