Logo
Logo
×

সরকার

যুগ্ম সচিবসহ প্রশাসনে রদবদল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩, ১০:১৩ পিএম

যুগ্ম সচিবসহ প্রশাসনে রদবদল

প্রশাসনে যুগ্ম সচিব ও সিনিয়র সহকারী সচিব পর্যায়ে বেশ কয়েকজন কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। একজন সিনিয়র সহকারী সচিবকে উপসচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। এছাড়া পাঁচজন কর্মকর্তাকে সিনিয়র সহকারী সচিব হিসাবে পদোন্নতি দেওয়া হয়েছে। 

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়। 

জারি করা আদেশে, অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটি) সদস্য ড. একেএম আজাদুর রহমানকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ মাসুদ রানা চৌধুরীকে পরিকল্পনা বিভাগে নিয়োগ দেওয়া হয়েছে। 

পৃথক আদেশে ওএসডি সিনিয়র সহকারী সচিব নাহিদা আক্তারকে পদোন্নতি দিয়ে উপসচিব করা হয়েছে। আদেশে সরকারি কর্মচারী হাসাপাতালে সংযুক্ত সিনিয়র সহকারী সচিব অতীশ দর্শী চাকমাকে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে পদায়নের জন্য সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে, লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের উপ-পরিচালক খাতুনে জান্নাতকে খুলনা আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে, সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির সহাকারী পরিচালক তানিয়া মুনকে স্বাস্থ্য সেবা বিভাগে পদায়ন করা হয়েছে। 

এ ছাড়া মিজ মৌসুমী আক্তার (১৮৪৫৮), আবুজর মো. ইজাজুল হক (১৮৪৭৪), মিজ ফারজানা আক্তার (১৮৪৮২), মোহাম্মদ দিদারুল আলম (১৮৪৮৪) এবং মিজ সামসুজ্জাহান কনককে সিনিয়র সহকারী সচিব হিসাবে পদোন্নতি দিয়ে ওএসডি করা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম