Logo
Logo
×

পোশাকশিল্প

জনপ্রিয়তার শীর্ষে ফ্যাশন ব্র্যান্ড হুর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১০:১১ পিএম

জনপ্রিয়তার শীর্ষে ফ্যাশন ব্র্যান্ড হুর

রাজধানীর তেজগাঁওস্থ আলোকি সামার ঈদবাজার শিরোনামে দুদিনব্যাপী মেলার শেষ দিন ছিল শনিবার। শুক্রবার শুরু হওয়া এ মেলা শনিবার রাত সাড়ে ১১টায় শেষ হয়। এ মেলায় প্রায় অর্ধশতাধিক ফ্যাশন হাউজ-ব্র্যান্ড পোশাকের দোকান অংশ নিয়েছে। 

শনিবারও মানসম্মত দেশীয় ব্র্যান্ড ‘হুর’ ফ্যাশনে সচেতন নারীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। আলোকির গ্লাস হাউজ প্রবেশমুখের ডান পাশেই হুর ফ্যাশন। সেখানে প্রবেশ করতেই হুরের বিখ্যাত পোশাকে বাড়তি নজর ছিল ক্রেতাদের। ক্রেতারা পছন্দের হুর ব্র্যান্ডের পোশাক কেনার পাশাপাশি প্রি-অর্ডারও করেছেন। ক্রেতাদের আস্থা, নতুনত্ব আর আধুনিকতায় এ ব্র্যান্ডের পোশাক দিন দিন জনপ্রিয়তার শীর্ষে উঠে যাচ্ছে। 

সরেজমিন শনিবার মেলা ঘুরে দেখা গেছে, সব বয়সি নারী-পুরুষের সঙ্গে শিশুরাও ভিড় জমাচ্ছে। মেলার শেষ দিন বলে সকাল থেকেই ভিড় বাড়তে থাকে। গুলশান থেকে আসা জান্নাতুল ইসলাম ও মামুন ইসলাম দম্পতি ঈদের কেনাকাটা করেছেন এ মেলা থেকে। 

জান্নাতুল ইসলাম জানান, গুলশানে অনেক নামিদামি পোশাকের মার্কেট-শোরুম রয়েছে। কিন্তু এ মেলায় এসে দেখা গেল- চমৎকার সব পোশাকের সমাহার। আমরা হুর থেকে ৩টি পোশাক কিনেছি। এছাড়া আরও ৩টি কিনেছি অন্য দোকান থেকে। হুর’র ঈদ কালেকশন অনন্য এবং অসাধারণ। নতুন আসা অরগ্যাঞ্জা, সামু সিল্কও লন আনারকলিসহ বিভিন্ন নামের পোশাকগুলো ক্রেতাদের মন কাড়ছিল। 

হুর ব্র্যান্ডের হেড অব সেলস সৌমিত রঞ্জন মজুমদার যুগান্তরকে জানান, দুদিনব্যাপী মেলায় হুর ব্র্যান্ডের পোশাক বিক্রির পাশাপাশি প্রি-অর্ডারও নেওয়া হয়েছে। মেলায় প্রতিটি দোকানেই পোশাক প্রত্যাশা অনুযায়ী বিক্রি হয়েছে। হুর দেশীয় ব্র্যান্ড। দেশপ্রেম থেকেই ক্রেতারা হুর’র পণ্য ক্রয় করেছেন। ঈদকে সামনে রেখে অত্যাধুনিক ডিজাইনের স্যাটিন সিল্ক, রানিং প্রিন্ট উইথ এমব্রয়ডারি থ্রিপিস, এমব্রয়ডারি ও কারচুপির কাজের লন্, অরগ্যাঞ্জাসহ নানা ডিজাইনের ঈদ কালেকশন মেলায় আনা হয়েছিল। 

টিংকার থ্রেডসের স্বত্বাধিকারী নূর হোসেন বলেন, শুক্রবারের মতো শনিবারও সকাল থেকে মেলা জমে উঠে। বিশেষ করে রাজধানী থেকে আসা নারীরা দলবেঁধে কেনাকাটা করতে এসেছেন। আমরা প্রত্যাশা অনুযায়ী পোশাক বিক্রি করেছি। ক্রেতারা প্রি-অর্ডারও দিয়েছেন। আমরা প্রি-অর্ডার অনুযায়ী সঠিক সময়ে ক্রেতাদের হাতে পোশাক তুলে দেব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম