Logo
Logo
×

খেলা

ভিনিসিয়ুসের মন ভেঙে আবারও ফিরেছেন প্রাক্তন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ১০:৪২ এএম

ভিনিসিয়ুসের মন ভেঙে আবারও ফিরেছেন প্রাক্তন

ভিনিসিয়ুস জুনিয়র

বর্ণবাদ ও নানা ইস্যুতেই প্রায়শই আলোচনায় নাম আসে ভিনিসিয়ুস জুনিয়রের। মাঠের ফুটবল দিয়েও ভক্তদের হৃদয় জিতেছেন ভিনি। ব্রাজিল ও রিয়াল মাদ্রিদের অন্যতম এই তারকা আছেন সম্ভাব্য ব্যালন ডি’অর জয়ীর তালিকাতেও। সেই তিনি ফের আলোচনায় এলেন। তবে এবারের আলোচনা নারী ঘটিত।

জানা গেছে, ভিনিকে রেখে চলে যাওয়া প্রাক্তন প্রেমিকা ইনফ্লুয়েন্সার মাজু মাজাল্লি ফের একত্র হয়েছেন। সম্প্রতি জিমে দুজনের একটি ছবি ছড়িয়ে পড়লে ফের তাদের প্রেমের জোড়া লাগার গুঞ্জন শোনা যাচ্ছে।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, ভিনি ও মাজু ২০১৯ থেকে ২০২১ সাল পর্যন্ত প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। এরপর তাদের সম্পর্ক ভেঙে যায়। তবে এ বছরের শুরুতে আবার কাছাকাছি এসেছেন তারা। জানা গেছে, মাজু সম্প্রতি মাদ্রিদে গিয়ে ভিনিসিয়ুসের বাড়িতে উঠেছেন।

এমনকি ভিনিসিয়ুসের জিমে তোলা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন। সেই ছবিকে ঘিরেই মূলত শুরু হয় আলোচনা। ভিনিসিয়ুসের সেই জিম অবশ্য আগে থেকেই বেশ বিখ্যাত। যেখানে ভিনির আদর্শ পেলে, ক্রিস্টিয়ানো রোনালদো, কোবে ব্রায়ান্ট ও মাইকেল জর্ডানের ছবি আছে।

মাজুর জন্ম ব্রাজিলিয়ান শহর মারিলিয়ায়। বর্তমানে ডিজিটাল ইনফ্লুয়েন্সার হিসেবে বেশ খ্যাতি অর্জন করেছেন তিনি। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও তার ব্যাপক জনপ্রিয়তা আছে। বিশেষ করে ব্রাজিলিয়ান টেলিভিশন সিরিজ ‘দি ফেরিয়াস কোমো ও’এক্স’–এর দ্বিতীয় সিজনে অভিনয় করে ব্যাপকভাবে পরিচিতি পান মাজু।

গ্লোবোর খবর অনুযায়ী, কিছুদিন আগে মাজু ও ভিনি আবার দেখা করেছেন। নিজেদের সম্পর্ককে পুনরায় শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে গ্লোবো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম