Logo
Logo
×

ফুটবল

এমবাপ্পে হ্যাটট্রিক করেও খুশি করতে পারেননি এনরিকেকে

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২৩, ০৭:১৩ পিএম

এমবাপ্পে হ্যাটট্রিক করেও খুশি করতে পারেননি এনরিকেকে

লিগ ওয়ানের ম্যাচে অগাস্তা ডিলন টু স্টেডিয়ামে শনিবার মুখোমুখি হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) ও রেঁস। প্রায় ম্যাচেই গোল করে দলের জয়ে অবদান রাখছেন পিএসজির কিলিয়ান এমবাপ্পে। দুর্দান্ত এক হ্যাটট্রিক করে শনিবার পিএসজিকে তুলেছেন পয়েন্ট টেবিলের শীর্ষে। হ্যাটট্রিক করার পরও এমবাপ্পের ওপর অসন্তুষ্ট পিএসজি কোচ।

ম্যাচ শেষে প্রাইম ভিডিও স্পোর্টকে পিএসজি কোচ বলেন, ‘কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে আমি খুশি নই। গোলগুলো নিয়ে আমার কিছু বলার নেই। তবে দলকে সে অন্যভাবে সাহায্য করতে পারত। তার সঙ্গে ব্যক্তিগতভাবে আলোচনা করব। কিলিয়ান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। তবে আমরা আরও চাই।’

এ ম্যাচে রেঁসকে ৩-০ গোলে হারিয়েছে পিএসজি। তিনটি গোলই করেছেন এমবাপ্পে। এই ফরাসি তারকা ফরোয়ার্ড ৩, ৫৯ ও ৮২ মিনিটে গোল তিনটি করেন। ১২ ম্যাচে ৮ জয়, ৩ ড্র ও ১ পরাজয়ে ২৭ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে পিএসজি। তাতে অবদান রয়েছে নিস-মঁপেলিয়ার ম্যাচের। গোলশূন্য ড্র হওয়ায় ১২ ম্যাচ খেলা নিসের পয়েন্ট এখন ২৬।

২০২২-২৩ মৌসুমে ২৯ গোল করে লিগ ওয়ানের সর্বোচ্চ গোলদাতা ছিলেন এমবাপ্পে। পিএসজিও জিতেছিল শিরোপা। ২০২৩-২৪ মৌসুমে লিগ ওয়ান, চ্যাম্পিয়নস লিগ মিলে ১৫ ম্যাচে করেন ১৫ গোল, যার মধ্যে লিগ ওয়ানেই করেছেন ১৩ গোল।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম