Logo
Logo
×

বিনোদন

ক্যাটরিনার সঙ্গে ঋতাভরী? কীসের ইঙ্গিত দিলেন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৪:১৩ পিএম

ক্যাটরিনার সঙ্গে ঋতাভরী? কীসের ইঙ্গিত দিলেন

ভারতের একটি গহনা প্রস্তুতকারী সংস্থার নবরাত্রি স্পেশাল অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সাইফ আলি খান, মালাইকা অরোরা, কৃতি শ্যানন, শিল্পা শেঠি, নাগা চৈতন্য, অজয় দেবগন, ববি দেওলসহ আরও অনেকেই। এ অনুষ্ঠানে অভিষেক রায়ের ডিজাইন করা নীল ডিজাইনের পাঞ্জাবি আর ধুতিতে এক্কেবারে বাঙালি বাবুর সাজে দেখা যায় সাইফ আলি খানকে।

আগামী ৮ অক্টোবর সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে শিবপ্রসাদ-নন্দিতার ‘বহুরূপী’। আর এ ছবিতেই ‘পরী‘ হয়ে ধরা দেবেন ঋতাভরী। এদিকে টালিউডে ছবি মুক্তির আগে অভিনেত্রীকে দেখা গেল বলি ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গে। একসঙ্গেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় তাদের।

না, এটি কোনো সিনেমার শুটিংয়ে নয়। এটি একটি গহনা প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে কাজ করেছেন ক্য়াটরিনা-ঋতাভরী। তারা দুজনেই ওই সংস্থার সঙ্গে জড়িত। সেই সংস্থার তরফেই কোচিতে একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। 

নবরাত্রি উপলক্ষে ছিল সেই অনুষ্ঠান। সেখানেই একসঙ্গে ফ্রেমবন্দি হন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও টালিউড অভিনেত্রী ঋতাভরী। অনুষ্ঠানে ঋতাভরী পরেছিলেন হলুদ রঙের আনারকলি সালোয়ার কামিজ, আর ক্যাটরিনা পরেছিলেন তরুণ তাহিলানির ডিজাইন করা শাড়ি। অনুষ্ঠানস্থল থেকে ক্যাটরিনার সঙ্গে ছবিসহ আরও নানান মুহূর্তের কোলাজ ভিডিও নিজেই পোস্ট করেছেন ঋতাভরী।

এর আগেও ক্যাটরিনার সঙ্গে ওই গহনা প্রস্তুতকারী সংস্থার বিজ্ঞাপন থেকে এক টুকরো ছবি পোস্ট করেছিলেন ঋতাভরী। যে ছবিতে ফুলে সাজানো দোলনায় দুলতে দেখা গিয়েছিল তাদের। এমনকি ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনাকে তার বিয়ের সময়ও শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ঋতাভরী।

উল্লেখ্য, আগামী ৮ অক্টোবর ‘বহুরূপী’ ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। এ ছাড়া ছবিতে নজর কাড়তে চলেছে শিবপ্রসাদ ও কৌশানী মুখোপাধ্যায়ের জুটি। 

‘বহুরূপী’ ছাড়াও এই একই দিনে পূজার ছবি হিসাবে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দেব-রুক্মিণী-স্বস্তিকার ছবি ‘টেক্কা’। রয়েছে দেবশ্রী রায়-মিঠুন চক্রবর্তী ও সোহম চক্রবর্তীর ছবি 'শাস্ত্রী'।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম