Logo
Logo
×

বিনোদন

এমন স্বামী পেয়ে সত্যিই আমি ভাগ্যবান: জেলেনিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ পিএম

এমন স্বামী পেয়ে সত্যিই আমি ভাগ্যবান: জেলেনিয়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা ও অভিনেতা রীতেশ দেশমুখের সম্পর্ক সমীহ করার মতো। তাদের শুরুটা হয়েছিল ২০০৩ সালের ‘তুঝে মেরি কসম’ সিনেমার মধ্য দিয়ে। প্রথমে বন্ধুত্ব, এরপর বন্ধুত্ব বদলে যায় প্রেমে, তার ভালোবাসায় রূপ নেয়। দীর্ঘদিন প্রেমের পর ২০১২ সালে বিয়েরপিঁড়িতে বসেন জনপ্রিয় এ দম্পতি। দুই ছেলেকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের সুখী দাম্পত্যের ঝলক দেখে ‘আদর্শ দম্পতির’ তকমাও দেওয়া হয় তাদের। দুজনের ভক্ত-অনুরাগীর সংখ্যাও কম নয়। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বামী রীতেশ দেশমুখকে নিয়ে জেনেলিয়া ডিসুজাকে প্রশ্ন করা হয়— রীতেশ কখনো তাকে বোকা বানিয়েছেন কিনা?

মাঝরাতে হঠাৎই করেই চমকে দেওয়া মেসেজ। জেনেলিয়া ডিসুজা রীতিমতো স্তম্ভিত। এভাবে সবটা শেষ হয়ে যাবে? রীতেশ দেশমুখের সঙ্গে প্রেম চলাকালীনই বিচ্ছেদ হয়ে গেল তাদের? হ্যাঁ, এটিই সত্যি ঘটনা— আমাদের সম্পর্ক এখানেই শেষ…, মাঝরাতে জেনেলিয়া ডিসুজাকে মেসেজ দিয়েছিলেন রীতেশ দেশমুখ।

একের পর এক তাবড় সেলিব্রেটিদের বিয়ে ভাঙার খবরে মাঝেমধ্যেই তোলপাড় হয়ে উঠছে নেটদুনিয়া। এরই মাঝে রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজার খবর প্রকাশ্যে আসে, যা তাদের প্রেমপর্বের সময়ের ঘটনা। সত্যিই কি বিচ্ছেদ হতে বসেছিল তাদের? 

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি জেনেলিয়া-রীতেশ। যাদের দেখে অন্যান্য সেলিব্রেটিও অনুপ্রাণিত হন। তবে শোনা যায়, একবার তাদের ব্রেকআপও হয়ে গিয়েছিল। তারা প্রথম ছবি একসঙ্গে করেছিলেন এবং তার কিছু দিন পরেই প্রেম শুরু। এরপর বেশ কয়েক বছর ডেটিং এবং তারপর বিয়ে হয় তাদের।

বিয়ের ১২ বছর পর অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা তার স্বামী সম্পর্কে একটি চমকপ্রদ তথ্য প্রকাশ্যে আনেন। একবার তার ও রীতেশের ব্রেকআপ হয়েছিল। জানেন এই ব্রেকআপের পেছনে আসল কারণ কী ছিল এবং কীভাবে তাদের আবারও সবকিছু ঠিক হয়েছিল? 

এবার সে কথাই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী জেনেলিয়া। যে ঘটনার পর ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এক মুহূর্তের জন্য পায়ের তলা মাটি থেকে সরে গিয়েছিল জেনেলিয়ার। মধ্যরাতে রীতিমতো চমকে উঠেছিলেন অভিনেত্রী।

শ্রেয়া গোধাওয়াতের ইউটিউব চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে জেনেলিয়া বলেন, আমরা যখন একে অপরকে ডেট করছিলাম, এর মধ্যে আসে এপ্রিল ফুলের দিন। রীতেশ আমাকে একটি মেসেজ পাঠায় যে, আমাদের সম্পর্ক এখানেই শেষ হচ্ছে। এমন একটি মেসেজ আমাকে পাঠিয়ে রীতেশ ঘুমিয়ে পড়ে। ও সাধারণত দেরিতে ঘুমায়। আমি তাড়াতাড়ি।

তিনি আরও বলেন, রাত ১টার দিকে আমাকে এই মেসেজটা দিয়ে ও ঘুমিয়ে পড়ে। আমি সেই মেসেজটা পড়ি রাতে আড়াইটার দিকে। মেসেজ পড়ার পর আমি ভেঙে পড়েছিলাম। ভাবছিলাম— কি ভুল হয়েছে? কেন এমন হলো? সকাল ৯টা পর্যন্ত তীব্র মানসিক টানাপোড়েনের মধ্য দিয়ে গেছি।

পরদিন সকালে উঠে নাকি নিজের এই মেসেজের কথা মনেই করতে পারছিলেন না রীতেশ। খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন করেছিল— সুপ্রভাত, কী করছ? ততক্ষণে জেনেলিয়া রেগে আগুন। রীতেশকে অভিনেত্রী বলেন— আমাদের আর কথা বলা উচিত নয়; আমি তোমার সঙ্গে আর কথা বলতে চাই না।

আর তখনই রীতেশকে রাতের মেসেজের কথা মনে করিয়ে দেন জেনেলিয়া। উত্তরে রীতেশ বলেন, ওটা তো এপ্রিল ফুল ছিল। জেনেলিয়া বলেন, আমি তখন প্রচণ্ড রেগে বললাম— কেউ কি এমন রসিকতা করে?

স্বামী হিসাবে রীতেশ কেমন? এমন প্রশ্নের জবাবে জেনেলিয়া তাকে ফুল মার্কস দেন। জেনেলিয়ার কথায়—নারী ও স্ত্রীর প্রতি ওর অগাধ শ্রদ্ধা। আমি যতবারই শুটিং করতে যাই, ও বাড়িতে থাকে। এক্কেবারে গৃহকর্মীর ভূমিকায়। ও কিন্তু এই কাজগুলো মর্যাদার সঙ্গে এবং পরম গ্রহণযোগ্যতার সঙ্গেই করে। ও আমার সবটা শেয়ার করে নেয়। এমন স্বামী পেয়ে সত্যিই আমি ভাগ্যবান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম