Logo
Logo
×

বিনোদন

নিজেকে ‘ছাগল’ দাবি করে ফেসবুকে পোস্ট মাহির

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১০:৪৫ এএম

নিজেকে ‘ছাগল’ দাবি করে ফেসবুকে পোস্ট মাহির

অভিনেত্রী মাহিয়া মাহি

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন। বন্ধু-বান্ধবীদের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন। শুধু তাই নয়, নতুন উদ্যমে কাজে ফিরেছেন এ অভিনেত্রী।

এর আগে সিনেমা ছেড়ে রাজনীতিতে নাম লিখিয়েছিলেন মাহিয়া মাহি। এরপর আওয়ামী লীগ সরকারের সবুজ সংকেত পেলেও দর্শক ভোটে পড়ে রেড সিগন্যাল। অর্থাৎ বিপুল ভোটে পরাজিত হন এ অভিনেত্রী। এ পরাজয়ের পর আবারও সিনেমার কাজে ফেরার ঘোষণা দেন তিনি। সিনেমা আর রাজনীতি নিয়ে ‘রাজনীতি’র মারপ্যাঁচে ব্যাপক সমালোচনার মুখেও পড়েন মাহিয়া মাহি।

এর আগে সামাজিকমাধ্যম ফেসবুকে তেমন সরব দেখা না গেলেও ফের সরব হয়েছেন এ অভিনেত্রী। প্রায় সময়ই নানা ইস্যুতে ফেসবুকে নানা পোস্ট দিয়ে থাকেন তিনি। কিছুদিন আগেও দুটি নাচের ভিডিও দিয়ে বেশ সাড়া ফেলে দিয়েছিলেন মাহি।

এবার ‘অগ্নিখ্যাত’ এই অভিনেত্রী নিজেকে ছাগল বলে জাহির করলেন। শনিবার (৫ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়ে মাহিয়া মাহি লিখেছেন—ফাইনালি আমি বুঝতে পারসি গাইস, আমি যে একটা ছাগল এবং এবার আমি মানুষ হব, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, মাহিকে সবশেষ শাকিব খানের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এরপর অভিনয় নিয়ে ব্যস্ততা না থাকলেও মডেলিংয়ে সময় দেন তিনি। কয়েক দিন পরপর ভিন্ন সাজে দেখা মেলে এ অভিনেত্রীকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম