Logo
Logo
×

বিনোদন

যে সময় ঐশ্বরিয়ার কথা বেশি মনে পড়ে সালমানের!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ০৯:৩১ এএম

যে সময় ঐশ্বরিয়ার কথা বেশি মনে পড়ে সালমানের!

ছবি : সংগৃহীত

বলিউড পাড়ায় আজও আলোচনায় আছে সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনের অপূর্ণ প্রেম। ‘হম দিল দে চুকে সনম’ ছবির শুটিংয়ে মন দেওয়া-নেওয়ার শুরু হয় তাদের। সেই সম্পর্ক স্থায়ী না হলেও আজও বিভিন্ন প্রসঙ্গে উঠে আসে সাবেক এই জুটির কথা। যেমন, নবরাত্রির প্রসঙ্গ এলেও সালমানের ‘হম দিল দে চুকে সনম’ ছবির কথাই মনে পড়ে যায়। আর এই ছবির সঙ্গে জড়িয়ে রয়েছে ঐশ্বরিয়ার সঙ্গে প্রেমের মুহূর্ত।

২০১৮ সালে এক সাক্ষাৎকারে সালমান এমনটাই জানিয়েছিলেন। তাকে প্রশ্ন করা হয়েছিল, তার কাছে জীবনের নবরাত্রির সেরা স্মৃতি কোনটি? নবরাত্রির মুহূর্ত বলতেই তার মনে পড়ে গিয়েছিল ‘হম দিল দে চুকে সনম’ ছবির গান ‘ঢোলি তারো’র কথা। এই গানে সালমান ও ঐশ্বরিয়ার প্রেমের রসায়ন আজও দর্শককে মুগ্ধ করে। নবরাত্রি মানেই সালমানের মনে পড়ে যায় এই গানের কথা।

ভাইজান সেই সাক্ষাৎকারে বলেছিলেন, আমার কাছে নবরাত্রির সবচেয়ে বড় স্মৃতি হল ‘হম দিল দে চুকে সনম’ এবং ছবির গান ‘ঢোলি তারো’। ১৯৯৯ সালে সঞ্জয় লীলা ভানসালি এই ছবির সেট থেকেই শুরু হয়েছিল সালমান ও ঐশ্বরিয়া প্রেম। ছবিটি বক্স অফিসেও সাড়া ফেলেছিল। কিন্তু নিজেদের মধ্যে বনিবনার অভাবে ২০০১ সালেই ভেঙে যায় তাদের সম্পর্ক।

২০০৭ সালে ঐশ্বরিয়া বিয়ে করেন অভিষেক বচ্চনকে। ২০১১ সালে তাদের কোলে আসে প্রথম সন্তান, আরাধ্যা বচ্চন। তবে গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, তাদের সম্পর্কে চিড় ধরেছে। অন্যদিকে সালমান তার পরে একাধিক সম্পর্কে জড়িয়েছেন ঠিকই, কিন্তু কারও সঙ্গেই সংসার পাতেননি। বর্তমানে তিনি আসন্ন ছবি ‘সিকন্দর’ ছবির কাজ নিয়ে ব্যস্ত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম