Logo
Logo
×

বিনোদন

‘এত বছর ধরে নাচানাচি করেছে, এবার একটু বিশ্রাম প্রয়োজন’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ পিএম

‘এত বছর ধরে নাচানাচি করেছে, এবার একটু বিশ্রাম প্রয়োজন’

ছবি : সংগৃহীত

গত মঙ্গলবার নিজের রিভলভার থেকে গুলিবিদ্ধ হন বলিউড অভিনেতা গোবিন্দ। সেই খবরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় বলিউড পাড়ায়। অবশ্য অস্ত্রোপচার করে তারকার পা থেকে গুলি বের করেন চিকিৎসকরা। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউতেও ছিলেন তিনি। 

তবে বৃহস্পতিবারই গোবিন্দর শারীরিক পরিস্থিতির উন্নতি হওয়ায় তাকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। স্ত্রী সুনীতা জানিয়েছিলেন শুক্রবার অভিনেতাকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে সব ঠিক থাকলে। শেষমেশ এদিন বেলায় বাড়ি ফিরলেন গোবিন্দা।

হাসপাতাল থেকে গোবিন্দা ছাড়া পেতেই স্বামীর জীবনীশক্তিকে কুর্নিশ করলেন স্ত্রী সুনীতা। তিনি জানালেন, দুপুর ১টার সময়ে গোবিন্দকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে। চিকিৎসকের পরামর্শমতো আগামী ৬ সপ্তাহ পুরোপুরি বিশ্রামে থাকতে হবে। তাই বাড়িতে কাউকে খুব একটা আসতে দেব না। কারণ ক্ষত স্থানে সংক্রমণের আশঙ্কা রয়েছে। তাই তাকে এখন বিশ্রাম নিতে হবে।

গোবিন্দর স্ত্রী রসিকতা করে এও জানালেন যে, এত বছর ধরে নাচানাচি করেছে, এবার ওর একটু বিশ্রাম নেওয়া প্রয়োজন। বাড়িতে শুধু ওর জন্যই সকলে প্রার্থনা করে চলেছেন। এর মধ্যে নবরাত্রি চলছে। এই তো বাড়ি থেকে পূজা করেই এলাম ওকে হাসপাতাল থেকে নিতে।

সেদিন ওই ঘটনার পর কেমন অনুভূতি ছিল? এ প্রসঙ্গে সুনীতা আহুজা জানান, প্রথমে তো আমি মারাত্মক ভয় পেয়ে গিয়েছিলাম। তবে ঈশ্বরের ওপর ভরসা রেখেছিলাম যে গোবিন্দর কিছু হবে না। ও তো হিরো নম্বর ওয়ান না, তাই গুলিও ওকে থামাতে পারেনি। 

তিনি জানান, এখন শুধু এটাই প্রার্থনা করি ও দ্রুত সুস্থ হয়ে উঠুক। ৬ সপ্তাহ বিশ্রাম নিক আপাতত। খেয়েদেয়ে সুস্থ হোক। তারপর ওকে আবার নাচাব। 

গোবিন্দর চিকিৎসক রমেশ আগরওয়াল এও জানিয়েছেন যে, উনি এখন অনেকটা সুস্থ রয়েছেন। তবে বাড়িতে পুরো বিশ্রামের দরকার। তাহলেও দ্রুত চাঙ্গা হয়ে উঠবে।

বলিউড সূত্রে খবর, যে বাংলোতে দুর্ঘটনা ঘটেছিল গোবিন্দকে নিয়ে সেখানেই যাওয়া হবে। বাড়িতেই হাসপাতালের মতো সেটআপ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম