Logo
Logo
×

বিনোদন

হাসপাতালে ভর্তি রজনীকান্ত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পিএম

হাসপাতালে ভর্তি রজনীকান্ত

হৃদরোগ সংক্রান্ত সমস্যায় হাসপাতালে ভর্তি হয়েছেন দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত। সোমবার রাতে বর্ষীয়ান এ অভিনেতাকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়। তবে এখন অবস্থা স্থিতিশীল। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। যদিও পরিবারের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

৭৬ বছর বয়সী অভিনেতা দুটি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন- পরিচালক জ্ঞানভেল রাজার ভেট্টিয়ান, যা ১০ অক্টোবর মুক্তি পাবে এবং লোকেশ কানারাজের কুলি। 

প্রায় এক দশক আগে সিঙ্গাপুরে কিডনি প্রতিস্থাপন করেন এই সুপারস্টার। সম্প্রতি, তিনি স্বাস্থ্যের অবনতিকে কারণ হিসেবে দেখিয়ে রাজনীতি থেকেও বেরিয়ে এসেছেন। 

রজনীকান্ত, যাকে ভালোবেসে সকলে ‘থালাইভা’ নামে ডাকে, ভারতীয় সিনেমার অন্যতম বিখ্যাত এবং প্রভাবশালী অভিনেতা। শিবাজি, বাশা, এনথিরান (রোবট), আনাত্তে, পেট্টা, কালা, দরবার এবং কাবালিসহ বহু সফল সিনেমা রয়েছে তার ঝুলিতে। চার দশকেরও বেশি সময় ধরে অসাধারণ অভিনয় দিয়ে মানুষের মনে জায়গা করে আসছেন। তার শেষ রিলিজ ছিল জেলার, যা ২০২৩ সালে ৯ অগস্ট মুক্তি পেয়েছিল। এবং বক্স অফিসে পাওয়ার হাউজ প্রমাণিত হয়। সেই বছরের অন্যতম বড় হিট ছিল জেলার। 

আসন্ন সিনেমাগুলির মধ্যে ভেট্টিয়ান রজনীকান্তের ১৭০তম ছবি হতে চলেছে। লাইকা প্রোডাকশন দ্বারা প্রযোজিত এ সিনেমাটির শুট হয়েছে চেন্নাই, মুম্বাই, তিরুবনন্তপুরম এবং হায়দরাবাদসহ ভারত জুড়ে বেশ কয়েকটি মনোরম লোকেশনে। ১৬০ কোটি টাকার আনুমানিক বাজেটের সঙ্গে, ভেট্টিয়ান বছরের সবচেয়ে বড় রিলিজগুলির মধ্যে একটি হতে চলেছে৷

সব ভক্তের একটাই প্রার্থনা, ১০ অক্টোবর ভেট্টিয়ান রিলিজের আগেই সুস্থ হয়ে উঠুন রজনীকান্ত। প্রসঙ্গত, কদিন আগে ভেট্টিয়ানের অডিও লঞ্চে উপস্থিত ছিলেন যখন, তখন মঞ্চে নাচেন তিনি। গানের হুক স্টপগুলি ফুটিয়ে তোলেন নিখুঁতভাবে। যা দেখে ধারণা করা মুশকিল, অভিনেতা অসুস্থ হবেন কদিনের মধ্যে। তাই রজনীকান্তের হাসপাতালে ভর্তির খবর যেন আরও বেশি কপালে ভাঁজ ফেলেছে তার অনুরাগীদের। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম