Logo
Logo
×

বিনোদন

ইব্রাহিমের প্রেম জীবনে সাইফের পরামর্শ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ এএম

ইব্রাহিমের প্রেম জীবনে সাইফের পরামর্শ

ইব্রাহিম এবং সারা আলি খান সাইফ আলি খানের সাবেক স্ত্রী তথা অভিনেত্রী অমৃতা সিংয়ের সন্তান। সাইফ আলি খান এবং অমৃতা সিং ১৯৯১ সালে বিয়ে করেন এবং ২০০৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তারপর কারিনা কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাইফ আলী খান। ২০১২ সালে সাইফ ও কারিনা বিয়ে করেন। তাদেরও দুই ছেলে রয়েছে। তৈমুর এবং জেহ। তাদের সকলের সঙ্গে সারা ও ইব্রাহিমের ভালো সম্পর্ক। এমনকী কারিনার সঙ্গেও সারার বেশ ভালো সম্পর্ক।

ছেলে ইব্রাহিমকে নাকি প্রায়ই প্রেম নিয়ে পরামর্শ দেন সাইফ। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানান তিনি। বেশ কিছু দিন ধরেই জল্পনা, সাইফ-পুত্র ইব্রাহিম আলি খান এখন সম্পর্কে রয়েছেন পলক তিওয়ারির সঙ্গে। একাধিক বার তারা ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন। এমনকি শোনা গিয়েছে ইব্রাহিমের মা অমৃতা সিংহ ও বোন সারা আলি খানের ভ্রমণসঙ্গীও হয়েছেন তিনি। এ বার পুত্রের প্রেম-জীবন নিয়ে মুখ খুললেন সাইফ।

সারা ও ইব্রাহিম কি বাবার থেকে প্রেম সংক্রান্ত পরামর্শ নেন? পলক তিওয়ারি প্রসঙ্গে কিছু না বললেও, সাইফ উত্তর দেন, ‘ইব্রাহিম প্রেম নিয়ে কথা বলে আমার সঙ্গে। এই বয়সে প্রেমের সম্পর্ককে কতটা গুরুত্ব দেওয়া উচিত, সেই বিষয় ও আমার কাছ থেকে পরামর্শ নেয়।’ সাক্ষাৎকারে কিছুটা সামলে নিয়ে সাইফ বলেন, ‘আমার আর ইব্রাহিমের কথোপকথনের বিষয় আর বেশি কিছু বলে ফেললে সেটা ঠিক হবে না। ও ওর কাজ ও বান্ধবীদের নিয়ে আমার সঙ্গে আলোচনা করে। সারা যদিও শুধু কাজ নিয়েই আমার সঙ্গে কথা বলে। ওদের বহু প্রশ্ন। আমরা প্রায়ই একসঙ্গে মধ্যাহ্নভোজ করতে রেস্তোরাঁয় যাই।’

ইব্রাহিম ও সারার কর্মজীবন নিয়েও আশাবাদী সাইফ। দুজনকেই ভালো কাজ করতে দেখতে চান। তাই অবসর পেলেই ছেলেমেয়েদের সঙ্গে সময় কাটান সাইফ। নানা বিষয়ে পরামর্শ দেন। সাক্ষাৎকারে সাইফ তার কনিষ্ঠ পুত্র জেহকে নিয়েও কথা বলেন। প্রায়ই ছবিশিকারিদের সঙ্গে নানা অঙ্গভঙ্গি করতে দেখা যায় সেই একরত্তিকে। সাইফ জানান, একজন অভিনেতার গুণাবলী নিয়েই জন্ম নিয়েছে জেহ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম