Logo
Logo
×

বিনোদন

শুধু প্রেমের ওপর আমার ক্যারিয়ার দাঁড়িয়ে: শ্রীলেখাকে স্বস্তিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পিএম

শুধু প্রেমের ওপর আমার ক্যারিয়ার দাঁড়িয়ে: শ্রীলেখাকে স্বস্তিকা

ছবি : সংগৃহীত

আরজি করকাণ্ডে নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার বিচার দাবিতে বিনোদন জগতের তারকাদের রাজপথে আন্দোলনের মাঝেই টেক্কার প্রোমোশনে যাওয়া, সেখানে গিয়ে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নিজের ভেঙে যাওয়া প্রেম নিয়ে নতুন করে চর্চা, সেই সঙ্গে ট্রলে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এবার যেন সব কিছুর জবাব দিলেন তিনি। 

আরজি কর আন্দোলনে প্রথম থেকেই রাস্তায় নেমেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের। দিনের পর দিন কাটিয়েছেন তিনি রাজপথে। ধর্মতলার ধর্না মঞ্চ থেকে, সল্টলেকের ডাক্তারদের আন্দোলনস্থল— সব জায়গায় থাকেননি শুধু, সরকারের বিপক্ষে, আরজি করে চলা দুর্নীতির বিপক্ষে আওয়াজ তোলায় ক্রমাগত হন ট্রল। এখানেই শেষ নয়, পূজার ছবি টেক্কার প্রোমোশন করতে আরও হিতে বিপরীত হয়। তার সিনেমা বয়কট করার দাবিও ওঠে।

আবার বিতর্কে নাম জড়িয়েছেন এ অভিনেত্রী। বিশেষ করে যখন টেক্কার প্রোমোশনে তিনি সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তার পুরোনো প্রেম-সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেন। সেই সময় বহু সাধারণ মানুষ অভিনেত্রীকে ঠুঁকেছেন। শুধু তাই নয়, টালিউডের আরেক জনপ্রিয় নায়িকা শ্রীলেখা মিত্রও একহাত নিয়েছেন।

এবার যেন সব কটক্ষেরই জবাব দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের। বৃহস্পতিবার রাতের দিকে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি পোস্টে লিখেলেন— আজ আর কোনো তথ্য পাওয়া গেল আমার ব্যাপারে? গত এক মাসে এত কিছু জানলাম, নতুনভাবে চিনছি নিজেকে। মানুষ এত কিছু জানে আমার ব্যাপারে, যা আমিই জানি না। তিনি বলেন, পুরোনো তথ্য নব্য প্যাকেজে পাওয়া গেলেও চলবে। কেউ জানলে বা খবর পেলে একটু শেয়ার করবেন। 

স্বস্তিকা বলেন, খুব অস্থির লাগছে, একটাও গালাগাল নেই, সমালোচনা নেই, কার্টুন নেই, মিম নেই, বয়কট পর্যন্ত নেই। অভ্যাসটা এমন খারাপ হয়ে গেছে এই কয়েক দিনে… মনে হচ্ছে আবার একা হয়ে গেলাম।

ও হ্যাঁ, প্রেম নিয়ে কটাক্ষেরও জবাব দিয়েছেন শ্রীলেখা। লিখেছেন— ‘ওহ আরেকটা কথা আগের পোস্টে লিখতে ভুলে গেছি। আমি প্রেম করে কাজ পাওয়া থামাবো না। ২৪ বছর ধরে শুধু প্রেমের ওপর আমার গোটা ক্যারিয়ারটা দাঁড়িয়ে আছে। আগামী বছরগুলোতেও তাই থাকবে। এ সিদ্ধান্ত নিলাম। প্রেম দীর্ঘজীবী হোক। ধন্যবাদ সৃজিত মুখোপাধ্যায় ‘টেক্কা’র জন্য। EX = প্রেম ধরে নিয়ে কষব।’

কদিন আগেই এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রীলেখা মিত্র 'সুবিধাবাদী' বলে কটাক্ষ করেছিলেন স্বস্তিকাকে। 'আমি যেভাবে কথা বলি কাউকে তোয়াক্কা না করে, তাতে আমার অনেক দিন আগে জেলে চলে যাওয়ার কথা ছিল। আমি রেড রোডে হাত নাড়তে নাড়তে যাইনি। যখন শিক্ষা রাস্তায় বসেছিল, কই তখন তো আজকের যে বা যারা বড় বিপ্লবী হয়েছেন, কই তারা তো এটার বিরুদ্ধে মুখ খোলেননি। সে বছরই তো তারা পূজার সময় হাত নেড়ে নেড়ে গেলেন।, বলেন অভিনেত্রী।

সেখানে শ্রীলেখা কটাক্ষ করেন স্বস্তিকার ব্যক্তিগত জীবন নিয়েও। যা খুব ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নাম না করে ইন্ডাস্ট্রির সহকর্মীকেই কি তাহলে জবাব দিলেন স্বস্তিকা? উঠছে প্রশ্ন!

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম