Logo
Logo
×

বিনোদন

বন্দে ভারত ট্রেন থেকে নেমেই যা বললেন এষা দেওল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩ এএম

বন্দে ভারত ট্রেন থেকে নেমেই যা বললেন এষা দেওল

বন্দে ভারত ট্রেন থেকে নেমেই যা বললেন এষা দেওল

বন্দে ভারত ট্রেন নিয়ে মাঝেমধ্যেই বিপত্তির খবর শোনা যায়। কখনো পাদানি খুলে পড়ে যাচ্ছে, আবার কখনো ট্রেনের মাথা থেকে পানি পড়ছে। বন্দে ভারত ট্রেনের এমন দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেদিন থেকে এই ট্রেন তার যাত্রা শুরু করেছে, দ্রুত যাওয়ার জন্য প্রশংসা কুড়িয়েছে। আবার বিভিন্ন সময় যাত্রীদের মধ্যে পরিষেবসংক্রান্ত নানা ক্ষোভ দেখা যায়। এবার মুম্বাই সেন্ট্রাল থেকে সেই ট্রেনে চড়লেন বিজেপির সংসদ সদস্য হেমা মালিনীর কন্যা অভিনেত্রী এষা দেওল। ট্রেন থেকে নেমেই জানালেন কেমন ছিল এই ট্রেনযাত্রার সফর।

সাধারণত এক রাজ্য থেকে অন্য রাজ্যে আকাশপথেই যাতায়াত করেন বিনোদন জগতের তারকারা। কিন্তু এষা এবার সেই প্রথা ভাঙলেন। ট্রেনে চড়ে কাজের জন্য রওনা দিলেন এ অভিনেত্রী। ট্রেনে উঠেই বেশ কয়েকটি ছবি তুলে নেন এষা। পরনে ছিল কালো জ্যাকেট, কালো টি-শার্ট ও পায়ে স্নিকার্স। ট্রেনে চড়ে আসনে বসার সময় তিনি একটি স্বল্পদৈর্ঘ্যের ভিডিও করেন। সেখানে দেশের দ্রুত বিকশিত পরিকাঠামোর প্রশংসা করেন। মুখে হাসি নিয়ে এষা ট্রেন ভ্রমণের আনন্দ শেয়ার করে নেন। পাশাপাশি সহযাত্রীদের প্রশংসাও করেন। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি পোস্ট করে এষা লিখেছেন— দীর্ঘ দিন পর ট্রেনে চড়লাম। আজ আমি বন্দে ভারত চড়ে যাব। ভিডিওর ক্যাপশনে তিনি আরও লিখেছেন—ট্রেন রাইড। 

বহু বছর পর এষার ট্রেন সফরের অভিজ্ঞতা যে দারুণ হয়েছে তা অভিনেত্রীর ঠোঁটের কোণে হাসি দেখেই অনুমান করা যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম