Logo
Logo
×

বিনোদন

সবসময় নার্ভ সজাগ, মেয়ের জন্য সেরাটা দিতে চাই: আলিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পিএম

সবসময় নার্ভ সজাগ, মেয়ের জন্য সেরাটা দিতে চাই: আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুর দম্পতিকে ছাড়িয়ে ফটোসাংবাদিকদের কাছে বড় তারকা হয়ে উঠেছে তাদের মেয়ে রাহা। আলিয়া এখন যেখানেই যান সঙ্গে থাকে রাহা। কখনো কখনো রণবীরের সঙ্গেও মেয়েকে দেখা যায়। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভক্তরা চুলচেরা বিশ্লেষণ করতে থাকেন— মা-বাবার সঙ্গে তাদের মেয়ের কতটা মিল রয়েছে। 

আলিয়া কাজে ফিরেছেন। কিছু দিন মা হওয়ার কারণে বিরতিতে ছিলেন তিনি। দ্রুতই ফিরে এসেছেন কাজে। সন্তান ও কাজ—দুটোকেই সমান গুরুত্ব দিচ্ছেন এ অভিনেত্রী। এর বাইরে নিজের জন্য তেমন সময় বের করতে পারেন না। অবশ্য এ নিয়ে কোনো আফসোস নেই আলিয়ার। বরং চোখের সামনে সন্তানের একটু একটু করে বেড়ে ওঠা উপভোগ করছেন তিনি। আর দশজন মায়ের মতো সন্তানের ব্যাপারে আলিয়াও অতিরিক্ত সচেতন। সবসময় চোখে চোখে রাখতে চান রাহাকে। মেয়ের প্রতিটি মুহূর্তের সাক্ষী থাকতে চান এ অভিনেত্রী। কিন্তু কাজের চাপে সবসময় তা পেরে ওঠেন না।

মা হওয়ার পর আগের চেয়ে ক্যারিয়ারে ব্যস্ততা আরও বেড়েছে আলিয়ার। রোমান্টিক ঘরানা ছেড়ে তিনি হাজির হতে চলেছেন অ্যাকশনধর্মী সিনেমায়। সিনেমা ‘জিগরা’ ছাড়াও ‘আলফা’ ও ‘লাভ অ্যান্ড ওয়ার’-এ অ্যাকশন করতে দেখা যাবে তাকে। পরপর কয়েকটি অ্যাকশন সিনেমায় কাজ করার পর এবার রোমান্টিক ঘরানায় ফিরতে চাইছেন আলিয়া। 

পিঙ্কভিলা জানিয়েছে, নতুন একটি রোমান্টিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। আগামী বছরের শেষের দিকে হবে এ সিনেমার শুটিং।

উল্লেখ্য, আগামী অক্টোবরে মুক্তি পাবে আলিয়ার নতুন সিনেমা ‘জিগরা’। ইতোমধ্যে সিনেমার প্রচার শুরু হয়ে গেছে । সন্তানকে সামলে সেসবে অংশ নিচ্ছেন তিনি। কীভাবে ব্যালেন্স করছেন ব্যক্তিগত ও পেশাগত জীবন? সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, গত দুই মাসে তিনি নিজের থেরাপি সেশনেও যোগ দিতে পারেননি। মানসিক স্বাস্থ্য ভালো রাখতে দীর্ঘদিন ধরে থেরাপিস্টের সাহায্য নিচ্ছেন আলিয়া। তবে রাহার বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে নিজের জন্য সময় বের করা কঠিন হয়ে পড়েছে। আলিয়া বলেন, ‘মা হিসেবে সবসময়ে নার্ভ সজাগ থাকে। কারণ মেয়ের জন্য নিজের সেরাটা দিতে চাই। তবে এটিও ঠিক— রাহার জীবনটা ওরই, সেটা ও ওর মতো করেই বাঁচবে। আমি শুধু ওকে রাস্তা দেখিয়ে দেব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম