Logo
Logo
×

বিনোদন

সার্জারি না করেও সাইফের চোখে 'আবেদনময়ী' থাকার রহস্য ফাঁস কারিনার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ পিএম

সার্জারি না করেও সাইফের চোখে 'আবেদনময়ী' থাকার রহস্য ফাঁস কারিনার

ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। তিনি অন্যদের মতো বোটক্স বা কসমেটিক সার্জারি করাতে মোটেই রাজি নন। সহজাতইভাবে তার গায়ে বয়সের যে ছাপ পড়ছে, তাতে অখুশি নন এই সুদর্শনী। তিনি অকারণে অল্প বয়সি সাজতে চান না। কিন্তু কেন রাজি না তা জানালেন অভিনেত্রী। 

সম্প্রতি হারপার্স বাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে কারিনা কাপুর বলেন, তিনি বোটক্স বা কসমেটিক সার্জারি করতে চান না। কারণ বিয়ের ১২ বছর পরও তার স্বামী সাইফ আলি খানের চোখে আমি সেক্সি। এ অভিনেত্রী বলেন, তিনি তেমন ধরনের চরিত্রই করতে চান, যা তার বয়সের সঙ্গে ম্যাচ করে।

তিনি আরও বলেন, আমার বরের কাছে আমি এখনো সেক্সি। আমার বন্ধুরা বলে আমায় দারুণ লাগছে। আমার সিনেমা ভালো চলছে। আমি গর্বিত তার জন্য। ৪৪ বছরে এসে আমার বয়স অনুযায়ী চরিত্রই করতে চাই আমি।

কারিনা বলেন, শুরু থেকেই আমি আমার গুণ নিয়ে কনফিডেন্ট ছিলাম। আমি আমার কাজের প্রতি দায়বদ্ধ থেকেছি, কাজ করে গেছি। একই সঙ্গে নিজের যত্ন নিয়েছি, ফিট থাকার চেষ্টা করেছি, নিজের সেরা ভার্সন হওয়ার চেষ্টা করেছি। 

এই নিজের যত্ন নেওয়া বলতে কী বোঝাতে চেয়েছেন কারিনা—এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, নিজের যত্ন নেওয়া বলতে— নিজেকে সময় দেওয়া, বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটানো, সাইফের সঙ্গে রান্না করা এবং শরীর চর্চা করা। নিজের জন্য ভালো খাবার বানানো বা ভালো একটা কথোপকথন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম