Logo
Logo
×

বিনোদন

হোটেলে ধার করা আংটি দিয়ে ঐশ্বরিয়াকে প্রেম প্রস্তাব করেন অভিষেক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পিএম

হোটেলে ধার করা আংটি দিয়ে ঐশ্বরিয়াকে প্রেম প্রস্তাব করেন অভিষেক

২৪ বছর আগের ঘটনা। প্রথম দেখা হয়েছিল দুজনের। ২০০০ সালে ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবি করার সময়। তার পর ‘কুছ না কহো’ বা ‘ধুম ২’-তে প্রথম দেখার সেই সম্পর্ক গড়িয়েছে বন্ধুত্বে। কিন্তু জীবনের অনেক সমীকরণই ওলট-পালট করে দিয়েছিল মণিরত্নমের ছবি ‘গুরু’। ২০০৭ সালের জানুয়ারি মাসেই মুক্তি পায় এ ছবি। আর সেই সময় নিজেদের ভালোবাসার কথা প্রকাশ্যে আনেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন।

সেই সময়ে এই অভিষেক বচ্চনই নাকি এক বহুমূল্যবান আংটি দিয়ে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরীকে। বেশ কয়েক বছর আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানিয়েছিলেন— নিউইয়র্কের হোটেলে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক। 

এর আগে অভিষেকও জানিয়েছিলেন— ‘গুরু’-র শুটিং চলার সময়ই তিনি বহুবার ভেবেছেন মনের কথা জানাবেন ঐশ্বরিয়াকে। যে হোটেলে তারা থাকতেন সেই সময়, তারই বারান্দায় দাঁড়িয়ে কল্পনা করতেন এসব কথা। তার পর এক সন্ধ্যায়— যখন হাওয়া দিচ্ছে বাইরে, ঐশ্বরিয়াকে নিয়ে এলেন সেই বারান্দায়। প্রথা মেনে আংটি দিয়েই রাখলেন প্রস্তাব।

ওই আংটি ছিল ঝুটো। ‘গুরু’ ছবিতে ব্যবহৃত হচ্ছিল আংটি-টি। নায়িকার আঙুলেই দেখা যাচ্ছিল। প্রযোজনা সংস্থার সম্পত্তিটি সেই ঝুটো আংটি ধার করে এনেই প্রেমিকাকে দিয়েছিলেন জুনিয়র বচ্চন।

এ ঘটনার কথা সব সময় মনে করেন ঐশ্বরিয়া। এক সাক্ষাৎকারে তিনি বলেন, তার পরই চিরদিনের সম্পর্ক তৈরি হলো। অভিষেক আসলে খুব খাঁটি, আমাদের সম্পর্কের মতো। আমাদের জীবনে কোনো একঘেয়েমি নেই। কোনো কিছুই আগে থেকে ধারণা করে ফেলা যায় না। সেদিন ওর যে ভঙ্গি ছিল তা খুবই স্বতঃস্ফূর্ত এবং অর্থবহ। ঈশ্বরের আশীর্বাদ রয়েছে আমাদের সঙ্গে। আমরা হয়তো একটা দামি পাথরের আংটি কিনতে পারতাম। কিন্তু সত্যিই কি তার প্রয়োজন ছিল?

উল্লেখ্য, ২০০৭ সালের এপ্রিলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বিয়ে করেন। ২০১১ সালে তাদের কন্যা আরাধ্যার জন্ম হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম