Logo
Logo
×

বিনোদন

পুতুল নয় যেন ঐশ্বরিয়া রাই বচ্চন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ এএম

পুতুল নয় যেন ঐশ্বরিয়া রাই বচ্চন

ছবি: সংগৃহীত

যেন অবিকল ঐশ্বরিয়া রাই বচ্চন। পরনে লাল রঙের আনারকলি পোশাক। গলায় মোটা, ভারি হীরে-পান্না বসানো নেকলেস। কপালে টিকলি, খোলা চুল। গত জুলাই মাসে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে ঠিক এভাবেই তো সেজেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। নিজের নিখুঁত সাজে মন্ত্রমুগ্ধ করেছিলেন বহু অনুরাগীকে। ঠিক সেভাবেই, এমনই বিশেষ সাজে ধরা দিলেন একজন। 

কিন্তু কে তিনি?

অবশ্যই তিনি তো কোনও মানুষ নন। এক পুতুল। ঐশ্বরিয়া রাই বচ্চনের স্টাইলে এই পুতুলটি তৈরি করেছেন শ্রীলঙ্কার একটু শিল্পী। ঠিক যেমনটা আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে সেজেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। রাই সুন্দরীর সেই আইকনিক সাজে পুতুলের এমন সাজ দেখে বহু নেটিজেন মুগ্ধ। 

ইতোমধ্যেই শ্রীলঙ্কার ওই শিল্পী যে ভিডিও পোস্ট করেছেন তা দেখে মুগ্ধ নেটিজেনরা। বেশিরভাগ নেটিজেনই প্রশংসায় পঞ্চমুখ। ইতোমধ্যেই ৩.৯ মিলিয়ন ভিউ হয়েছে। আপনিও দেখে নিন ঐশ্বরিয়া রাই বচ্চনের সেই পুতুল রূপকে।

নেটদুনিয়ার একজন লিখেছেন, পুতুলটি সত্যিই চমৎকার-এটা ঐশ্বরিয়ার পোশাকের রূপকে নিখুঁতভাবে তুলে ধরেছে!

আরও এক ব্যক্তি লিখেছেন, বিষয়টা মনোযোগ আকর্ষণ করছেন চিত্তাকর্ষক, পুতুলটিতে ঐশ্বরিয়ার স্টাইল সুন্দরভাবে প্রতিফলিত হয়েছে।

তবে আবার কেউ মনে করছেন,'এটা মজাদার, তবে পুতুলটি ঐশ্বরিয়ার সঙ্গে  ন্যায়বিচার করে না। কারোর কথায়, ‘পুতুলটি সুন্দর, তবে ঐশ্বরিয়ার সঙ্গে কোনো কিছুরই তুলনা হয় না।’

প্রসঙ্গত, গত ১২ জুলাই রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ে হয়। অনুষ্ঠান হয়েছিল মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে একটি দুর্দান্ত উদযাপনে রাধিকা মার্চেন্টকে বিয়ে করেছিলেন। এই বিয়ের বহু আগে থেকেই চলেছেন নানা অনুষ্ঠান। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানটি ব্যাপকভাবে শতাব্দীর সেরা বিয়ে হিসাবে বিবেচিত হয়েছে, যে বিয়ে গোটা বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম