Logo
Logo
×

বিনোদন

মা হওয়ার পর রূপের ঝলক দেখালেন দীপিকা, মুগ্ধ অনুরাগীরা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পিএম

মা হওয়ার পর রূপের ঝলক দেখালেন দীপিকা, মুগ্ধ অনুরাগীরা

বলিউড তারকা দীপিকা রোববার মিষ্টি মেয়ের মা হয়েছেন। প্রায় সাত দিন হাসপাতালে কাটিয়ে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বাড়ি ফিরলেন তিনি। সন্তানকে বুকে আগলে নিয়েই হাসিমুখে বাড়ি ফিরেছেন বলিউডের ‘মস্তানি’। মা হওয়ার পর দীপিকার রূপ যেন আরও বেড়ে গিয়েছে। এমনটাই বলছেন নেটিজেনরা।

এদিন হাসপাতালে দীপিকাকে নিতে যান রণবীর সিং। সঙ্গে ছিলেন অভিনেতার বাবা। শোনা গিয়েছে, দীপিকা ও সদ্যোজাত কন্যার জন্য গ্র্যান্ড ওয়েলকাম প্ল্যান করে রেখেছেন রণবীর। হাসপাতাল থেকে বেরিয়েই গাড়িতে উঠে পড়েন অভিনেত্রী। পেছনের সিটে তার সঙ্গে বসেছিলেন রণবীর। সদ্যোজাত সন্তানকে সাদা কাপড়ে মুড়ে রাখেন তারকা দম্পতি। চোখেমুখে আনন্দের ছাপ স্পষ্ট। রণবীর-দীপিকা দুজনের চোখেই ছিল চশমা। তবে অভিনেত্রীর গাল পুরো লাল। যেন ব্লাশ করছেন। দীপিকার এই ‘পোস্ট প্রেগন্যান্সি গ্লো’ দেখে মুগ্ধ নেটিজেনরা।

গত ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। সেই সময়ই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তার ও রণবীর সিংয়ের সন্তান। প্রথমে শোনা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর দীপবীরের সন্তানের জন্ম হবে। কিন্তু শনিবার বিকালে আচমকাই দীপিকাকে নিয়ে হাসপাতালে যান রণবীর সিং। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল হয় ভিডিও। অনুরাগীদের প্রার্থনা ছিল, গণেশ চতুর্থীর দিনই যেন সন্তানলাভ করেন রণবীর-দীপিকা। কিন্তু সুখবর পাওয়া গেল রোববার।

শোনা যাচ্ছে, বিরাট-আনুশকা, রণবীর-আলিয়ার মতো দীপবীরও সন্তানের জন্য ‘নো ফটো পলিসি’তে হাঁটবেন। এখন সদ্যোজাতকে ভীষণভাবে আগলে রাখার পালা। বিরুষ্কা এখনো পর্যন্ত মেয়ে ভামিকা ও ছেলে অকায়ের মুখ দেখাননি। তবে রণবীর-আলিয়া ইতিমধ্যেই রাহাকে প্রকাশ্যে এনেছেন। আর তাকে মিষ্টি মুখ সকলেই দেখে ফেলেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম