Logo
Logo
×

বিনোদন

আপনার দিক থেকে চোখ সরাতে পারছি না, অমিতাভকে সাক্ষী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ পিএম

আপনার দিক থেকে চোখ সরাতে পারছি না, অমিতাভকে সাক্ষী

কেবিসি ১৬-তে বলিউড শাহেনশাহ অভিনেতা অমিতাভ বচ্চনের প্রশংসা করলেন প্রতিযোগী সাক্ষী পানওয়ার। সম্প্রতি ২৮৯৮ খ্রিস্টাব্দের কল্কি ছবিতে দেখা গেছে বিগ-বিকে।

কেবিসি ১৬ হলো হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ার ফ্র্যাঞ্চাইজির অফিসিয়াল হিন্দি সংস্করণ। এর আগে শাহরুখ খান তৃতীয় মৌসুমের জন্য এর সঞ্চালনা করলেও, এবার অমিতাভ বাদবাকি সব মৌসুমে বসেছেন হট সিটে। সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে সম্প্রচারিত হচ্ছে কেবিসি ১৬।

অমিতাভের রসবোধ হলো সোনি টিভির কৌন বনেগা ক্রড়োরপতি শোর অন্যতম আকর্ষণ, যা ধরা পড়ল এই কুইজ রিয়েলিটি শোর নতুন প্রোমোতেও। কৌন বনেগা ক্রোড়পতি ১৬-এর সাম্প্রতিক পর্বে প্রতিযোগী সাক্ষী পানওয়ারের সঙ্গে বেশ মস্তি মুডে পাওয়া গেল আশিতিপর বিগবিকে। শুধু তাই নয়, চা ডেটের প্রস্তাবও দিয়ে দিলেন শহেনশাহ। 

এপিসোডের প্রোমোতে সাক্ষীকে বলতে শোনা যায়, স্যার আমি কি আপনাকে কিছু বলতে পারি? এর উত্তরে বিগবি বলেন, ‘হ্যাঁ প্লিজ’। তাতে প্রতিযোগী সাক্ষী পানওয়ার বলেন, স্যার আপ বহত হ্যান্ডসাম লাগ রহে হো। মেরি নজর হি নেহি হাত রহি হ্যায় আপ সে। মেকআপ কি জরুরত হি নেহি হ্যায় আপকো। কেয়া খুশবু আ রহি থি আপসে (স্যার আপনাকে খুব হ্যান্ডসাম লাগছে। আমি আপনার দিক থেকে চোখ সরাতে পারছি না। আপনার তো কোনো মেকআপেরও দরকার নেই। আর কী সুন্দর গন্ধ আসছে)। 

অমিতাভসহ সেটে উপস্থিত সবাই হেসে ফেলেন সাক্ষীর এমন কথায়। আর এমন প্রশংসার জবাবে অমিতাভ বলেন, ‘খেল ওয়েল কো মারিয়ে গোলি চালিয়ে হাম অউর আপ চায় পিতে হ্যায়, জারা ঘুম গম কে আতে হ্যায়। (আর এসব খেলার দরকার নেই। চলুন আমি আর আপনি ঘুরতে যাই, আর চা খেয়ে আসি।)’

উল্লেখ্য, বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন সম্প্রতি নাগ অশ্বিনের ডিস্টোপিয়ান অ্যাকশন-থ্রিলার কল্কি ২৮৯৮ এডি-তে হাজির হয়েছিলেন। এটির সিক্যুয়েল আসার কথা ২০২৫-এ। সায়েন্স-ফিকশন অ্যাকশন-থ্রিলারটির হিন্দি সংস্করণ বর্তমানে নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে এবং তেলেগু সংস্করণটি প্রাইম ভিডিওতে রয়েছে। কাজ করার কথা রয়েছে দীপিকা পাড়ুকোনের সঙ্গে দ্য ইন্টার্ন সিনেমাতেও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম