Logo
Logo
×

বিনোদন

মালাইকার দুঃসময়ে কেন পাশে নেই সালমান?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পিএম

মালাইকার দুঃসময়ে কেন পাশে নেই সালমান?

ছবি : সংগৃহীত

১১ সেপ্টেম্বর নিজের বাড়ির বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার বাবা। তবে এ সময় শহরে ছিলেন না মালাইকা। খবর পেয়ে তিনি দ্রুত পুণে থেকে মুম্বাই চলে আসেন।

এ ঘটনা জানার পরপরই মালাইকার বাবার বাড়িতে পৌঁছান অভিনেত্রীর প্রাক্তন স্বামী আরবাজ় খান। তার কিছুক্ষণের মধ্যেই মালাইকার পাশে দাঁড়াতে ঘটনাস্থলে হাজির হন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুর। শুধু তাই নয়, প্রাক্তন শ্বশুর-শাশুড়ি, ননদ, দেওর সকলেই আসেন মালাইকার বাড়ি। তবে এতো মানুষের মধ্যে শুধু দেখা মেলেনি প্রাক্তন ভাসুর সালমান খানের।

বৃহস্পতিবার ছিল মালাইকার বাবার শেষকৃত্য। সেখানেই বর্তমান স্ত্রীকে নিয়ে হাজির ছিলেন আরবাজ়। হাজির ছিলেন প্রাক্তন জা সীমা সচদেও, ননদ অর্পিতা খানসহ খান পরিবারের প্রায় সকলেই। তবে সবার এখন একটাই প্রশ্ন, এমন সময়ে সালমান এলেন না কেন!

সেই রহস্য অনেকটাই উন্মোচিত হয়েছে রাশ্মিকা মান্দানার সমাজিক মাধ্যমে দেওয়া এক পোস্টে। ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সালমান খানের নতুন ছবি ‘সিকান্দর’-এর শুটিং। এ আর মুরুগাদস পরিচালিত এই ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে রাশ্মিকাকে। 

প্রথম দিনের শুটিংয়ের ছবি পোস্ট করে এ অভিনেত্রী লেখেন, ডে ওয়ান শুটিং শুরু হল।

উল্লেখ্য, মুরুগাদস এই প্রথম সালমানকে নিয়ে ছবি পরিচালনা করতে চলেছেন। আগামী বছর ঈদে মুক্তি পাবে এই ছবি। তবে মালাইকার বাবার শেষকৃত্যে না আসার পিছনে ‘সিকান্দর’-এর শুটিংই একমাত্র কারণ কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম