Logo
Logo
×

বিনোদন

নীলাঞ্জনার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই বাবা হচ্ছেন যিশু

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৯ এএম

নীলাঞ্জনার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই বাবা হচ্ছেন যিশু

নীলাঞ্জনার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই বাবা হচ্ছেন যিশু

টালিউড অভিনেতা যিশু সেনগুপ্ত নাকি নিজের প্রযোজনা সংস্থাসহ যাবতীয় সম্পত্তি স্ত্রী ও দুই মেয়ের নামে লিখে দিয়েছেন। যাতে আগামী দিনে তাদের কোনো সমস্যা না হয়। কিন্তু এর মাঝেই সামাজিকমাধ্যমে নতুন খবর—বাবা হতে চলেছেন যিশু।

আরজি করকাণ্ডের পর থেকেই একের পর এক বিচ্ছেদ, সম্পর্কের টানাপোড়েন, নারী নির্যাতনের কথা প্রকাশ্যে আসতেই বেসামাল বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীরা।

আর গত এক মাসেরও বেশি সময় ধরে চলছে যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জন। যারা টালিউডের ‘পাওয়ার কাপল’ হিসাবে ২০ বছরেরও বেশি সময় ধরে পরিচিত। হঠাৎ কেন তারা বিচ্ছেদের পথে? 

জানা গেছে, যিশু সেনগুপ্ত আপ্ত সহায়ক শিনাল সুর্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই খবর প্রকাশ্যে আসতেই বেঁকে বসেছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। আরও শোনা গেছে, বর্তমানে শিনাল নাকি যিশুর সন্তানের মা হতে চলেছেন। 

বুধবার সকাল থেকে নতুন গুঞ্জনে নড়ে বসেছে টালিউড। 

যিশু বাবা হতে চলেছেন— এই গুঞ্জন নাকি ভুয়া। সম্পূর্ণ দাম্পত্য কলহের জেরেই নাকি ভাঙছে তাদের বিয়ে। তা হলে সেনগুপ্ত পরিবারে ভাঙনের নেপথ্য কারণ কী? শোনা যাচ্ছে, নীলাঞ্জনা নাকি প্রবল আধিপত্য চালাতেন যিশুর ওপরে। অনেক দিন ধরে সেই আচরণ সহ্য করার পর ক্রমশ মন বিষিয়ে উঠছিল অভিনেতার। ভেতরে ভেতরে তিনি দূরে সরে যাচ্ছিলেন নীলাঞ্জনার কাছ থেকে। এই বিচ্ছেদ নাকি তারই ফসল। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক খ্যাতনামা সেই সময় শিনালের সঙ্গে যিশুর সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। আরও একটি বিষয়— নীলাঞ্জনা সরাসরি না বললেও সামাজিকমাধ্যমে বিচ্ছেদ নিয়ে নানা কথা ছুড়ে দিয়েছেন। দম্পতির বড় মেয়ে সারা সেনগুপ্ত সেই সময় মাকে সমর্থন জানান। এত কিছুর পরও যিশু কিন্তু মুখ খোলেননি।

কেন এই নীরবতা? শোনা যাচ্ছে— দায়িত্বশীল বাবা হিসেবে অভিনেতা এ ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করেছেন। দুই মেয়ের মুখ মনে করেই নাকি যিশু নীরব। কোনো প্রতিবাদ জানাননি। আত্মপক্ষ সমর্থনেও মুখ খোলেননি তিনি। বরং যিশু সেনগুপ্ত নিজের প্রযোজনা সংস্থাসহ যাবতীয় সম্পত্তি নাকি স্ত্রী ও দুই মেয়ের নামে লিখে দিয়েছেন। যাতে আগামী দিনে তাদের কোনো সমস্যা না হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম