Logo
Logo
×

বিনোদন

দেবের সিনেমা থেকে সরে এলেন ফারিণ, যা বললেন প্রযোজক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ এএম

দেবের সিনেমা থেকে সরে এলেন ফারিণ, যা বললেন প্রযোজক

দেব-তাসনিয়া ফারিণ

মাত্র এক মাস আগেই ঘোষণা করা হয়— অভিজিৎ সেনের পরিচালনায় দেবের বিপরীতে ঢালিউড অভিনেত্রী তাসনিয়া ফারিণ। কিন্তু সে দেশের অভ্যন্তরীণ সমস্যা এখনো কাটেনি। তাই এপার বাংলায় আসার ভিসা পাওয়া যাচ্ছে না। যার জেরে দেবের নায়িকা হচ্ছেন না তাসনিয়া ফারিণ। দেবের বিপরীতে নতুন নায়িকার খোঁজে প্রযোজক অতনু রায়চৌধুরী।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা গেছে, মাত্র এক মাস আগের কথা। সেই সময় আনন্দবাজার জানিয়েছিল— অভিজিৎ সেনের পরিচালনায় দেবের বিপরীতে প্রথম অভিনয় করবেন তাসনিয়া ফারিণ। সেই সময় কোটা আন্দোলন নিয়ে উত্তাল ওপার বাংলা। তার পর শেখ হাসিনা সরকারের পতন ঘটে। সেই সময় অতনু বলেছিলেন, রোজ কথা হচ্ছে। আগস্টে ফারিণের কলকাতায় আসার কথা ছিল। আমাদের সঙ্গে বসে চিত্রনাট্য শুনবে। তার পর মহড়া দেবে। আপাতত সব বন্ধ। তারপরও তার আশা— নভেম্বরে শুটিং হলে হাতে সময় রয়েছে। তার আগে পরিস্থিতি শান্ত হয়ে যাবে।

কিন্তু বর্তমান পরিস্থিতি ভালো না। এপার-ওপার দুই বাংলার বিনোদন জগতের পরিস্থিতি খারাপ। দুই বাংলার সেতুবন্ধের চেষ্টা আপাতত স্থগিত। এ কারণে প্রযোজক অতনু রায়চৌধুরীর আগামী ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে না ঢালিউড অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। 

এ বিষয়ে আনন্দবাজারের প্রতিবেদক যোগাযোগ করেছিল প্রযোজকের সঙ্গে। প্রযোজক অতনু রায়চৌধুরী জানিয়েছেন, ভিসাঘটিত সমস্যার কারণে ভারতে কাজ করতে পারছেন না নায়িকা তাসনিয়া। আনন্দবাজার অনলাইন তার সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেছিল। নায়িকা কোনো সাড়া দেননি।

অতনু বলেন, আমাদের পাশাপাশি তাসনিয়াও ওর তরফ থেকে চেষ্টা করেছিল, যাতে আমাদের সঙ্গে কাজ করতে পারে। কিন্তু বাংলাদেশে অভ্যন্তরীণ পালাবদলের কারণে তা সম্ভব হচ্ছে না। এমনিতেই ভিসা পেতে অনেক প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়। এখন সেই প্রক্রিয়া আরও জটিল হয়ে গেছে। ফলে তাসনিয়া আমাদের সঙ্গে কাজ করতে পারছে না। ওর মতো আমরাও অত্যন্ত ব্যথিত।

দেবের নতুন নায়িকা কে হচ্ছে?—এমন প্রশ্নের উত্তরে অতনু বলেন, আমি এখনো কিছুই ঠিক করে উঠতে পারিনি, পারেননি দেব-অভিজিৎও। তবে চিত্রনাট্য তৈরি। নায়িকা ঠিক হয়ে গেলেই বছরের শেষে তারা উড়ে যাবেন লন্ডনে। ‘প্রজাপতি’র পর এ ছবিতে আরও একবার দেবের সঙ্গে সমান গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম